ইনজুরিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে অনিশ্চিত সাকিব!

ত্রিদেশীয় সিরিজে লিগ পর্বের শেষ ম্যাচে আয়ারল্যান্ডকে ৬ উইকেটে হারিয়ে দাপুটে জয় তুলে নিয়েছে টাইগাররা। তবে এই জয়ের সাথে বড় এক দুুঃসংবাদ নিয়েই মাঠ ছেড়েছে মাশরাফিরা। কেননা ম্যাচের মাঝখানেই দুর্দান্ত ফিফটি হাকিয়ে ইনজুরিতে মাঠ ছাড়েন সাকিব আল হাসান। উইন্ডিজের বিপক্ষে ফাইনাল ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন এই অলরাউন্ডার।

বাংলাদেশের ইনিংসের ৩৬তম ওভারের শেষ বলে সিঙ্গেল নিয়ে ফিফটি পূর্ণ করেন সাকিব। এরপর রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। তার আগে ৫১ বলে চারটি বাউন্ডারিতে করেন ৫০ রান। তার ঠিক আগেই বেশ কিছু সময় তাকে মাঠে শুয়ে থাকতে দেখা যায়। এরপর ফিজিও তিহান চন্দ্রমোহন প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ব্যাটিংয়ে ফেরানোর চেষ্টা করলেও লাভ হয়নি। উঠে দাঁড়িয়ে পপিং ক্রিজে ফিরে গেলেও ব্যাটিংয়ের সাহস করেননি। ক্যারিয়ারের ৪২তম ফিফটি নিয়ে (৫০) ফিরে গেছেন ড্রেসিংরুমে।

উল্লেখ্য, এর আগে ফেব্রুয়ারিতে বিপিএলের ফাইনালে বাম হাতের অনামিকায় পাওয়া চোটে ওই মাসে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছিলেন সাকিব। প্রায় আড়াই মাস মাঠের বাইরে থাকা সাকিব ফিরেছিলেন আইপিএল দিয়ে। এর এক মাস অতিক্রম না হতেই আবার তার চোট নিয়ে শঙ্কা। ফাইনালে খেলতে পারবেন তো সাকিব?। এর জবাব জানতে হণে অপেক্ষা করতে হবে আগামীকাল পর্যন্ত।