বালবার্নিকে ফিরিয়ে ওয়ানডেতে নিজের অভিষেক উইকেট তুলে নিলেন রাহী

ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। আর এই ম্যাচেও টসে হেরেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি। আয়ারল্যান্ড টসে জিতে ব্যাটিং নিয়েছে।

বোলিংয়ে নেমে বাংলাদেশকে দারুন সুচনা এনে দিয়েছেন পেসার রুবেল হোসেন। নিজের প্রথম ওভার একটু ওগুছালো করলেও দ্বিতীয় ওভারেই আইরিশ ওপেনার ম্যাককলামকে স্লিপে লিটনের হাতে বন্দি করে ফেরত পাঠান তিনি। পরবর্তীতে বালবার্নি-স্টারলিং জুটি গড়লে সেটিও দীর্ঘ হতে দেননি রাহী। নিজের অভিষেকের দ্বিতীয় ম্যাচে বালবার্নকি ফিরিয়ে তুলে নেন ওয়ানডেতে নিজের অভিষেক উইকেট।

সর্বশেষ স্কোর:
আয়ারল্যান্ড ৬৬/২(১২. ওভার)

এদিন বাংলাদেশ একাদশে চার পরিবর্তন এসেছে। বাদ পড়েছে সৌম্য, মিথুন, মিরাজ ও মোস্তাফিজ আর একাদশে ঢুকেছেন লিটন, মোসাদ্দেক, রুবেল ও সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ :
তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি মর্তুজা,রুবেল হোসেন, সাইফউদ্দিন, আবু জায়েদ রাহি।

আয়ারল্যান্ড একাদশ:
জন পল স্টারলিং, জেমস ম্যাককোলাম, অ্যান্ডি বেলবেরি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও’ব্রায়েন, মার্ক অ্যাডিয়ার, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, বয়ড র্যাঙ্কিন, ব্যারি ম্যাকার্থি, জশ লিটল