টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়লেন ইমরুল-তাসকিন

ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের ঘোষিত দলে জায়গা হয়নি ইমরুল কায়েস ও পেসার তাসকিন আহমেদের।

বিপিএল খেলতে যেয়ে ইনজুরিতে পড়েছিলেন তাসকিন আহমেদ। সেই ইনজুরি কাটিয়ে ডিপিএলে রুপগঞ্জের হয়ে মাঠে নেমেছিলেন এই বোলার। তবে বল হাতে জ্বলে উঠতে ব্যর্থ হন তিনি। এই ম্যাচে কোন উইকেটও শিকার করতে পারেননি তাসকিন।

অপরদিকে বরাবরের মতোই দুর্দান্ত খেলেন ইমরুল কায়েস। কিন্তু নির্বাচক ও বিসিবি তার উপর পরিপূর্ণ আস্থা রাখতে পারছেন না। ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজে তামিমের জায়গার ওপেন করতে নেমে অসাধারণ ব্যাটিং প্রদশর্নী দেখিয়েছিলেন ইমরুল। তবে আবারও খেই হারিয়ে ফেলে এই ব্যাটসম্যান।

চলমান ডিপিএলেও নির্বাচকের নজরে পড়েনি ইমরুলের। অথচ ধারাবাহিক পারফরম্যান্স না করেও দলে জায়গা পেয়েছেন সৌম্য সরকার, লিটন দাস ও সাব্বির রহমান।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডঃ মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি।