ডিপিএলে ৬ ওভারে ৫ উইকেট নিয়ে বিশ্বকাপ স্কোয়াডে থাকার বড় ইঙ্গিত দিলেন সাইফউদ্দিন

টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা আজ৷ অধীর আগ্রহে অপেক্ষা করছে সারাদেশের ক্রিকেট ভক্তরা৷ তবে গতকাল ডিপিএলের প্রাইম দোলেশ্বর ও আবাহনী লিমিটেডের মধ্যকার ম্যাচে পাঁচ উইকেট তুলে নিয়ে বিশ্বকাপ স্কোয়াডে নিজের স্থান তৈরি করে নেয়ার শক্ত ইঙ্গিত দিলেন মোহাম্মদ সাইফউদ্দিন৷ মাত্র ছয় ওভার বোলিং করে ৯ রান ও দুই মেডেনে এই কৃতি গড়েন তিনি৷

বেশ কদিন থেকেই বাংলাদেশের ক্রিকেটে অন্যতম এক আক্ষেপের নাম পেস বোলিং অলরাউন্ডার। কিন্তু সেই কোটায় নির্ভরযোগ্য ক্রিকেটারই খুঁজে পাচ্ছেনা বিসিবি৷ তাই অনেকেই সাইফউদ্দিনের দিকে অধীর আগ্রহেই তাকিয়ে ছিল। তবে ক্রমেই উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে সাইফউদ্দিনের ব্যাটিং ও বোলিং। তাই বড়বড় ক্রিকেট বিশ্লেষকেরা অনেকেই তাকে বিশ্বকাপ দলে দেখছেন। আজ এক সংবাদমাধ্যমে দেয়া বিশ্বকাপ স্কোয়াডে সাইফউদ্দিনকে নির্ভরযোগ্য ক্রিকেটার হিসেবেই রেখেছেন মোহাম্মদ আশরাফুলও।

তবে এখন স্কোয়াডে যায়গা পাওয়ার প্রবল সম্ভবনা রয়েছে সাইফউদ্দিনের৷ যেহেতু আইসিসির কাছে স্কোয়াড জমা দেয়ার বাধ্যবাধকতা রয়েছে তাই আনুষ্ঠানিকতা সম্পন্ন করছে বিসিবি। কিন্তু আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত পার্ফরম্যান্স করলেই কেবল যায়গা পাকা হবে তার। এখন জমা দিলেও বিশ্বকাপ শুরুর ৭ দিন পূর্ব অব্দি স্কোয়াড পরিবর্তন করতে পারবে বিসিবি।