হ্যাটট্রিক সেঞ্চুরির রেকর্ডে শুধু মাত্র আশরাফুল আর বিজয়

photo: collected

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আগের দুই ম্যাচেই হাঁকিয়েছিলেন দুর্দান্ত সেঞ্চুরি। আর আজ আবাহনীর বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়ে টানা তিন সেঞ্চুরির অনন্য রেকর্ড গড়লেন এনামুল হক বিজয়।

এদিকে হ্যাটট্রিক সেঞ্চুরি করে আশরাফুলের পাশে নাম লেখালেন বিজয়। গত আসরের শেষ দিকে কীর্তিটা গড়েছিলেন মোহাম্মদ আশরাফুল। প্রথম ক্রিকেটার হিসেবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে করেছিলেন টানা তিন ম্যাচে সেঞ্চুরি। আর এবার প্রাইম ব্যাংকের হয়ে এই রেকর্ড করলেন বিজয়।

গত আসরে প্রাথমিক পর্বের শেষ রাউন্ডে মোহামেডানের বিপক্ষে ১২৭ রান করেন কলাবাগান ক্রীড়া চক্রের আশরাফুল। রেলিগেশন লিগের দুই ম্যাচে করেন দুই সেঞ্চুরি। অগ্রণী ব্যাংকের বিপক্ষে অপরাজিত ১০৩ ও ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১৩৭ রান করে গড়েন দারুণ এক কীর্তি। এবার সেটায় ভাগ বসালেন এনামুল।

এক ম্যাচ আগে রুপগঞ্জের বিপক্ষে সেঞ্চুরি করে মুশফিক-আশরাফুলদের পাশে নাম লিখিয়েছিলেন এনামুল হক বিজয়। আর গত ম্যাচে শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে দারুণ আরেক সেঞ্চুরি হাঁকিয়ে ছাড়িয়ে যান মুশফিক-আশরাফুলদের। আজ হ্যাটট্রিক সেঞ্চুরিতে নিজেকে আরো উপরে নিয়ে গেলেন প্রাইম ব্যাংক অধিনায়ক এনামুল হক বিজয়।

লিস্ট এ ক্যারিয়ারে বিজয়ের এটা তার ১২তম সেঞ্চুরি।
ফতুল্লা স্টেডিয়ামে আজ আবাহনীর বিপক্ষে ১২৮ বলে ২ ছক্কা ও ৫ বাউন্ডারিতে ১০২ রানের ইনিংস খেলেন এই ডান হাতি ওপেনার।

তিন ম্যাচে যথাক্রমে ১১১ ব‌লে ১০০*, ১২০ ব‌লে ১০১ ১২৮ ব‌লে ১০২ রান করেছে এনামুল হক বিজয়।

উল্লেখ্য, বিজয়ের রেকর্ড গড়া ম্যাচে মাশরাফির আবাহনীকে হারিয়ে দারুণ জয় পেয়েছে এনামুল-আরিফুলদের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।