বল হাতে আগুন ঝরিয়ে দলকে তৃতীয় জয় এনে দিলেন ফরহাদ রেজা

বল হাতে আবারও জ্বলে উঠলেন ফরহাদ রেজা। তার পেসে লণ্ডভণ্ড হয়ে গেল গাজী গ্রুপের টপর্ডার। চরম বিপর্যয়ে পারভেজ রসুল আর শামসুর রহমান প্রতিরোধ গড়ে এনেছিলেন লড়াইয়ের পূঁজি। তবে সাইফ হাসানের সেঞ্চুরিতে ওই রান একদম মামুলি বানিয়ে জিতেছে প্রাইম দোলেশ্বর।

ডিপিএলে আজ মিরপুরে আগে ব্যাট পেয়ে ২৩০ রানে অলআউট হয় গাজী গ্রুপ। সাইফের সেঞ্চুরিতে ২৫ বল হাতে রেখে ওই রান টপকে ৬ উইকেটে জিতেছে প্রাইম দোলেশ্বর। চার ম্যাচে দোলেশ্বরের এটি তৃতীয় জয়।

২৩১ রানের লক্ষ্যে শুরুতেই সৈকত আলিকে হারিয়েছিল দোলেশ্বর। তবে ফরহাদ হোসেনের সঙ্গে জুটি বেধে দলকে বিপর্যয়ে পড়তে দেননি সাইফ। পরে মার্শাল আইয়ুব আর সাদ নাসিমের সঙ্গেও গড়েন ছোট ছোট আরো দুই জুটি। ১২৪ বলে ৪ বাউন্ডারি আর ৬ ছক্কায় ১০২ করে থামেন সাইফ। ততক্ষণে জয়ের কিনারে তার দল।

সাইফের আউটের পর শেষটাও করেছেন অধিনায়ক ফরহাদ রেজা। মাত্র ১০ বল খেলে ১ চার দুই ছক্কায় ২১ রান করে ম্যাচ শেষ করে দেন তিনি। তার সঙ্গে ৩৫ রান নিয়ে অপরাজিত ছিলেন সাদ নাসিম।

সকালে গাজীকে ব্যাট করতে পাঠিয়েই তাদের উপর হামলে পড়েন ফরহাদ রেজা। তার তোপে মাত্র ৪৯ রানেই ৪ উইকেট হারিয়ে বসে গাজী। আরও এক ম্যাচে রান পাননি ইমরুল কায়েস। শামসুর (৪৫) ও পারভেজ(৬৭) করলে লড়াইয়ের পূঁজি পায় গাজী। তবে এই রান জেতার জন্য ছিল না যথেষ্ট।

সংক্ষিপ্ত স্কোর:

গাজী গ্রুপ ক্রিকেটার্স: ২৩০ (৪৯.১)
(মাইশুকুর ১২, মেহেদী ১, রনি ১৭, ইমরুল ১৪, শামসুর ৪৫, পারভেজ ৬৭, তৌহিদ ১, শামসুল ২, হায়দার ২৯, নাসুম ১৯, রাব্বি ১১; জায়েদ ০/৪৪, রেজা ৫/৪০, সানি ২/৫১, সাদ ০/৪৩, সৈকত ৩/৩২, তাইবুর ০/১৮)

প্রাইম দোলেশ্বর: ২৩১/৪ (৪৫.৫)
(সাইফ ১০২, সৈকত ৯, ফরহাদ ১৯, মার্শাল ৩২, সাদ ৩৫*, ফরহাদ ২১* ; রাব্বি ২/৩৯, হায়দার ০/৪০, মেহেদী ১/৪৮, নাসুম ০/৫৫, পারভেজ ১/৪৩)

ফল: প্রাইম দোলেশ্বর ৬ উইকেটে জয়ী। ম্যান অব দ্যা ম্যাচ ফরহাদ রেজা।