৪৯৯ মিনিটে গোল করে দলকে জেতালেন রনি!

একটি গোলের জন্য হাপিত্যেশ করছিলেন জাতীয় দলের স্ট্রাইকার শাখওয়াত রনি। গত প্রিমিয়ার লিগে সাত ম্যাচ খেলে একটি গোলও করতে পারেননি। চলতি লিগেও পেরিয়ে গিয়েছিল পাঁচ ম্যাচ। আজ ছয় নম্বর ম্যাচে এসে খুললেন গোলের খাতা। তাঁর একমাত্র গোলে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি।

গত মৌসুমের লিগে মোট ২১৫ মিনিট মাঠে ছিলেন রনি। আজকের ম্যাচ দিয়ে এবার লিগে তাঁর মাঠে থাকা হয়েছে ২৮৪ মিনিট। মোট ৪৯৯ মিনিট। ছয় ম্যাচের মধ্যে খেলেছেন চারটি। এর মধ্যে শুধু আজই ছিলেন প্রথম একাদশে। আর একাদশে সুযোগ পেয়েই জেতালেন দলকে। শেখ জামালও পেয়েছে টানা তৃতীয় জয়।

ম্যাচের তৃতীয় মিনিটে একমাত্র গোলটি পেয়েছে জামাল। কর্নার থেকে উড়ে আসা বলে বক্সে জটলার মধ্যে থেকে শট নিয়েছিলেন আর্জেন্টিনার স্ট্রাইকার লুসিয়ানো। ফিস্ট করেছিলেন ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য, ফিরতি বলে দূরের পোস্ট থেকে স্লাইডিং করে জালে জড়িয়ে দিয়েছেন রনি। দ্বিতীয়ার্ধে ব্রাদার্স গোল শোধের চেষ্টা করেছে। কিন্তু তিন হলুদ কার্ড থাকায় আজ ছিল না তাদের ব্রাজিলিয়ান স্ট্রাইকার ভিয়েরা লিমা। ফলে সমতায়ও আর ফেরা হয়নি তাদের।

এই জয়ে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে এখন গতবারের রানার্সআপ শেখ জামাল। পাঁচ ম্যাচে তৃতীয় হার সৈয়দ নইমুদ্দিনের ব্রাদার্সের। ৩ পয়েন্ট নিয়ে কমলা জার্সি ধারিরা আছে পয়েন্ট টেবিলের নয় নম্বরে।