ব্রাদার্সকে হারিয়ে শেখ জামালের টানা তৃতীয় জয়

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের মাত্র ২ মিনিটেই এগিয়ে যায় শেখ জামাল। আর্জেন্টাইন ফরোয়ার্ড লুসিয়ানো এমানুয়েল পেরেসের শট থেকে বল পেয়ে ফিস্ট করেন বিপ্লব ভট্টাচার্য্য। আর ফিরতি শটে বল জালে জড়ান শাখাওয়াত হোসেন রনি।

গোল দিয়ে উজ্জীবিত শেখ জামাল ব্রাদার্সের রক্ষণকে পরীক্ষায় ফেলে দেয়। ১২ মিনিটে রনির নেওয়া শট ফিরিয়ে দিয়ে গোলবঞ্চিত করেন ব্রাদার্সের গোলরক্ষক বিপ্লব। প্রথমার্ধ শেষের বাঁশি বাজার আগে দাভিদ ব্রুসের হেড ফিরিয়ে ফের দলকে রক্ষা করেন ব্রাদার্স গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধের খেলায় বেশ কিছু সুযোগ পেলেও গোল করতে ব্যর্থ হয় দুই দলই। ফলে নুন্যতম ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে শেখ জামাল।

এই জয়ে ৬ ম্যাচ শেষে তিন জয়, ২ হার ও ১ ড্র মিলিয়ে ১০ পয়েন্ট নিয়ে লিগের পয়েন্ট টেবিলের পাঁচে আছে শেখ জামাল। আর ৫ ম্যাচে ১ জয় ও ৪ হার মিলিয়ে ৩ পয়েন্ট নিয়ে নয়ে অবস্থান ব্রাদার্সের।

এদিকে দিনের আরেক ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়ে ছয় ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। দলের হয়ে জোড়া গোল করেছেন ফরোয়ার্ড নাবীব নেওয়াজ জীবন।