স্বপরিবারে ‘হ্যারি পটার’ টাউনে সাকিব আল হাসান

পর্দা নেমেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের। এদিকে বাংলাদেশ জাতীয় দল ইতিমধ্যে নিউজিল্যান্ডে। সেখানে তিন ওয়ানডে ও তিন টেস্ট ম্যাচের সিরিজ শুরুর অপেক্ষায়। কিন্ত্য সাকিব আল হাসান আমেরিকায় স্বপরিবারে ঘুরে বেড়াচ্ছেন।

বিপিএলে ফাইনালে হারের সাথে সাথে সাকিব আরো একটি বড় দুঃসংবাদ পান বিশ্বসেরা অলরাউন্ডার। আঙুলের ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন সাকিব। তবে সাকিবকে টেস্ট সিরিজে পাওয়া যাবে বলেই আশাবাদী বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।

তাই এই অবসর পেয়ে এই সময়টুকু পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। অবসর পেয়েই স্ত্রী-সন্তান নিয়ে ক্যালিফোর্নিয়া ছুটে গেছেন সাকিব।

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্টাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে দুটি ছবি পোস্ট করে এমনটিই জানিয়েছেন সাকিব-পত্নী উম্মে আহমেদ শিশির। স্ত্রী ও মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে দারুণ সময় কাটাচ্ছেন সাকিব।

শিশির এই দুইটি ছবি পোস্ট করে লিখেন, হ্যারি পটার টাউন।

View this post on Instagram

Hogwarts- Harry Potter town!

A post shared by Shishir ? (@shishir_75) on

উল্লেখ্য, সাকিবের সুস্থ হতে সপ্তাহ তিনেক লাগবে। এবারের বিপিএলে ব্যাট-বল হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন সাকিব। ব্যাট হাতে ৩০১ রান ও বল হাতে ২৩ উইকেট শিকার করে বিপিএলের এবারের আসরের টুর্নামেন্ট সেরা হয়েছেন সাকিব।