ওয়াটফোর্ডের বিপক্ষে ম্যানইউ’র দুর্দান্ত জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা অব্যাহত রাখল ম্যানচেস্টার ইউনাইটেড। টানা তৃতীয় জয় তুলে নেওয়ার পথে ওয়াটফোর্ডের বিপক্ষে ৪-২ ব্যবধানে জয় পেয়েছে দলটি।

গতকাল লিগ ম্যাচে ভিকারেজ রোড স্টেডিয়ামে ম্যানইউকে স্বাগত জানায় ওয়াটফোর্ড। ম্যানইউ’র জয়ে গতকাল জোড়া গোল করেন অ্যাশলে ইয়ং। এছাড়া একটি করে গোল করে আতোনি মার্শিয়াল ও লিনগার্ড।

প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ম্যানইউ। ম্যাচের ১৯ মিনিটে স্বদেশি জেসে লিনগার্ডের পাস পেয়ে জোরালো শটে দলকে এগিয়ে দেন ইয়ং। ২৫ মিনিটে দারুণ ফ্রি-কিকে নিজের ও দলের ব্যবধান দ্বিগুণ করেন ইংলিশ এই মিডফিল্ডার। আর ম্যাচের ৩২তম মিনিটে প্রতিপক্ষের রক্ষণের দূর্বলতার সুযোগ নিয়ে তৃতীয় গোলটি করেন মার্শিয়াল।

বিশ্রাম শেষে ম্যাচের ৭৭ মিনিটে ওয়াটফোর্ডের হয়ে সফল স্পট কিকে ব্যবধান কমান ইংলিশ ফরোয়ার্ড ট্রই ডিনি। ম্যাচের ৮৪ মিনিট পর ফরাসি মিডফিল্ডার আবদুলাই দুকুর আরও একটি গোল করে ৩-২ ব্যবধানে ওয়াটফোর্ডকে খেলায় ফেরান। তবে ৮৬তম মিনিটে ২২ গজ দূর থেকে ম্যানইউ’র লিনগার্ড স্কোরলাইন ৪-২ করলে ম্যাচ থেকে ছিটকে পড়ে স্বাগতিকরা। বাকি সময় আর গোল না হলে এ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ।

ইংলিশ লিগে এ জয়ে ১৪ ম্যাচ শেষে ১০ জয় ও দুই ড্রয়ে টেবিলের দুইয়ে থাকা ম্যানইউ’র পয়েন্ট ৩২। এক ম্যাচ কম খেলা পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি ৩৭ পয়েন্টে তালিকার শীর্ষে রয়েছে। আর সিটির সমান ১৩ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেলসি।