নেইমারকে সাহসী হতে হবে: আলভেস

বার্সেলোনায় থাকবেন নাকি পিএসজিতে যাবেন- এ সিদ্ধান্ত নিতে নেইমারকে সাহসী হতে বলেছেন দানি আলভেস। এর মাধ্যমে বন্ধু ও ব্রাজিল দল সতীর্থকে ফ্রান্সে পাড়ি জমানোর আহ্বানও জানিয়েছেন পিএসজির এই ডিফেন্ডার।

শনিবার ফরাসি সুপার কাপে মোনাকোর বিপক্ষে ২-১ গোলের জয়ে একটি গোল করেন এ মৌসুমেই পিএসজিতে যোগ দেওয়া আলভেস। নেইমারকেও নিজের দলে চান তিনি।

“আমি তার সঙ্গে প্রতিদিনই কথা বলি, কিন্তু সবসময় ফুটবল বিষয়ে কথা বলিনা। আমি তাকে শান্ত রাখার চেষ্টা করি। কারণ, এই সময়ে সবার কথা শুনলে আপনি পাগল হয়ে যেতে পারেন।”

“আপনাকে স্বার্থপর হতে হবে। কারণ, ভালো ফল দিতে না পারলে ক্লাবগুলো আপনার চিন্তা করে না। আমি এর একটি উদাহরণ। আমি তাকে একটা কথাই বলেছি, তা হলো সাহসী হতে; কারণ, এই বিশ্ব সাহসীদের।”

“উন্নতি করে যেতে হলে তাকে অবশ্যই একটি সিদ্ধান্ত নিতে হবে। আমি কেবল চাই, আমার বন্ধু যেখানেই থাকুক সুখে থাকুক। অবশ্য, এটা এখানে হলে অবশ্যই ভালো হবে।”

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২৫ বছর বয়সী নেইমারকে পেতে তার বাই আউট ক্লজের ২২ কোটি ২০ লাখ ইউরো দিতে প্রস্তুত পিএসজি। ব্যক্তিগত বিষয়গুলোতে প্যারিসের ক্লাবটির সঙ্গে এরই মধ্যে নাকি সমঝোতায় পৌঁছেছেন ব্রাজিলের এই খেলোয়াড়।