কলকাতায় মাশরাফি কন্যা হুমায়রার ছবি উৎসব

বাংলাদেশের ওডিআই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার বড় মেয়ে হুমায়রা। কলকাতায় মাশরাফির সেরা বাঙালি পুরস্কারের সময় হুমায়রাকে নিয়ে রীতিমত ছবি উৎসবে মেতে ওঠেন কলকাতার শীর্ষস্থানীয় তারকারা। তাদের মধ্যে ছিলেন দেব, কোয়েল, শুভশ্রী ও শ্রাবন্তী। এসময় মাশরাফি কন্যাও তাদের সঙ্গে হাসিমুখে ছবি তোলেন।

ছবিতে দেখা যাচ্ছে দেব হুমায়রার হাত ধরে দাঁড়িয়ে আছেন। শুভশ্রী ও কোয়েল হাসিমাখা মুখে ধরে রেখেছেন হুমায়রাকে। এছাড়া শ্রাবন্তী গলা জড়িয়ে ধরেছেন হুমায়রাকে। মাশরাফির ছোট ভাই মুরছালিন বিন মর্তুজা তার ফেসবুকে সবগুলো ছবি পোস্ট করেছেন।

কলকাতার গণমাধ্যম আনান্দবাজার খেলোয়াড় হিসেবে ‌‘সেরা বাঙালি-২০১৭’ সম্মানে ভূষিত করেছেন মাশরাফিকে। সেই পুরস্কার নিতে শনিবার কলকাতা যান এই টাইগার সেনাপতি। পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে কলকাতার শোবিজের রতি-মহারতি তারকারাও উপস্থিত ছিলেন। সেখানে মাশরাফি কন্যা তারকাদের সঙ্গে ক্যামেরায় বন্দি হন।

মাশরাফি ছাড়াও অভিনেত্রী হিসেবে সেরা বাঙালি পুরষ্কার পান বাংলাদেশের জয়া আহসান। তিনিও সেখানে উপস্থিত ছিলেন। এর আগে বাংলাদেশের দুজন কীর্তিমান ক্রিকেটার ‘আনন্দবাজার সেরা বাঙালি’র সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন। তারা হলেন- হাবিবুল বাশার ও সাকিব আল হাসান।

হাবিবুল বাশারের হাতে এ পুরস্কার উঠেছিল ২০০৯ সালে। আর সাকিব জিতেছিলেন ২০১২ সালে।

তথ্য সূত্রঃ জাগো নিউজ