মাশরাফিদের বোলিং কোচ হলেন মোহাম্মদ রফিক!

অাবারো বাংলাদেশে বসতে যাচ্ছে ক্রিকেট বিশ্বের অন্যতম।জন প্রিয় প্রিমিয়ার লিগ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। অাগামী ২ নভেম্বর এই টুর্নামেন্ট শুরু হবে। যেখানে গতবারের থেকে একটি দল বেশি ৮ দল নিয়ে হবে এবারে অাসর। নতুন দল হিসাবে যোগ হয়েছে সুরমা সিক্সেস সিলেট।

প্রতিটি দলই তাদের অাইকন ক্রিকেট সহ দেশি-বিদেশি ক্রিকেটার নিশ্চিত করেছে। মালিকানা পরিবর্তন হয়ে বসুন্ধরাগ্রুপ হয়েছে রংপুরের নতুন মালিক। কড়ি কড়ি টাকা নিয়ে এবার নেমেছে রংপুর রায়ডার্স। অার তাই বিশ্বের সেরাদের নিয়েই এবার নামবে রংপুর।

এরই মধ্যে কোচ হিসাবে তারা নিয়োগ নিয়েছে টম মুডিকে। যিনি অাইপিএলে সানরাইজ হায়দারাবাদের বর্তমান কোচ। এবার তার সাথে বোলিং কোচ হিসাবে কাজ করবেন বাংলাদেশ ক্রিকেটে সর্বকালের সেরা স্পিনার প্রথম বাংলাদেশি হিসাবে টেস্ট ক্রিকেটে ১০০০ রান এবং ১০০ উইকেট শিকার করা মোহাম্মদ রফিক। বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল যমুনা টিভি এ তথ্য নিশ্চিত করেছে। তাছাড়া বিপিএল পঞ্চম আসরে রংপুর রাইডার্সের আইকন মাশরাফি বিন মর্তুজা।

এখন পর্যন্ত বিদেশী ক্রিকেটারদের মধ্যে তারা দলে নিয়েছে ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা এবং শ্রীংলঙ্কান ক্রিকেটার থিসারা পেরেরা। ক্যারিবিয়ান জনসন চার্লস এবং স্যামুয়েল বদ্রিকে।