সেমেদোর সাথে মারামারির পর অনুশীলনে ফিরলেন নেইমার

এল ক্ল্যাসিকো সামনে রেখে শুক্রবার অনুশীলন করছিলেন বার্সেলোনার খেলোয়াড়রা। বল নিয়ে এগিয়ে যাচ্ছিলেন নেইমার। তাকে রুখতে চেয়েছিলেন গত মাসে বার্সার যোগ দেয়া নেলসন সেমেদো। ট্যাকেলে বিরক্ত হন নেইমার। শুরু হয় দুজনের কথা কাটাকাটি।

এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন নেইমার। পরে রেগেমেগে অনুশীলনই ছেড়ে যান এই ব্রাজিলিয়ান! গুঞ্জন উঠেছিল, এল ক্ল্যাসিকোই খেলা হচ্ছে না নেইমারের। দুর্দান্ত ফর্মে থাকা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড না থাকলে রিয়ালের বিপক্ষে ম্যাচটি কঠিন হয়ে যাবে বার্সার!

বার্সা ভক্তদের জন্য সুসংবাদ, রাগ দূরে ঠেলে দিয়ে আবারও নেইমার ফিরেছেন অনুশীলনে। মিয়ামিতে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা, সার্জিও বুসকেটসদের সঙ্গে গা গরম করছেন তিনি। তার মানে, এল ক্ল্যাসিকোতে বার্সার হয়ে খেলছেন নেইমার।

এমনিতে নেইমারের দলবদল নিয়ে চলছে নানা কথা। নেইমার এখনও মুখ খোলেননি। তিনি কি বার্সায় থাকছেন নাকি পিএসজিতে যাচ্ছেন? এ বিষয়টি অবশ্য তার বাবা দেখছেন। তবে নেলসন সেমেদোর সঙ্গে মারামারির ঘটনার পর অনেকে মনে করছেন, নেইমার আর বার্সায় থাকছেন না; পাড়ি জমাচ্ছেন পিএসজিতে!

প্রসঙ্গত, মৌসুম শুরু হওয়ার আগেই ‘এল ক্ল্যাসিকো’ উপভোগ করার সুযোগ পাচ্ছেন ফুটবলপ্রেমীরা। যুক্তরাষ্ট্রে চলতি ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে বার্সেলোনা। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রোববার সকালে (৬টা ৫ মিনিট)। সরাসরি সম্প্রচার করবে টেন ২।