সিলেটের বিদেশী ক্রিকেটারের তালিকা

আগামী ২ নভেম্বর শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে ম্যাচের সংখ্যা ৬০। প্রথম পর্ব, এলিমিনিটির, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে।

দেশের জনপ্রিয় আসরটি শুরু হতে এখনো ৯৬ দিনের মতো বাকি। তবে তার আগেই দল গোছাতে ব্যস্ত ফ্রাঞ্চাইজিগুলো। কিন্তু খেলোয়াড ভেড়ানোতে ততটা মনযোগী হতে দেখা যাচ্ছে না সিলেটের দল সুরমা সিক্সার্স সিলেটকে।

তবে, আইকন খেলোয়াড় নিশ্চিত করেছে তারা। আইকন খেলোয়াড় হিসেবে তারা দলে নিয়েছে টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ দলের অন্যতম হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমানকে। গত আসরে রাজশাহী কিংসের আইকন খেলোয়াড় ছিলেন সাব্বির।

তাছাড়া সিলেট ফ্র্যাঞ্চাইজি আরও এক দেশি খেলোয়াড় ও দুই বিদেশি খেলোয়াড়ের বিষয়টি নিশ্চিত করেছে। টাইগার পেসার আবুল হাসান রাজুকে দলে নিয়েছে তারা। তাছাড়া দুই ইংলিশ ক্রিকেটার ডাউইড মালান ও ক্রিস জর্ডানকে দলে ভিড়িয়েছে সুরমা সিক্সার্স সিলেট।

আগামী ২ নভেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। তার আগে ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। গত আসরে সাতটি দল অংশ নিলেও এবার আটটি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে বিপিএল।