যে দলের হয়ে এবারের বিপিএল মাতাবেন ওয়ার্নার

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্রাঞ্চাইজিরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘আইকন’ ক্রিকেটারদের দলভুক্ত করতে। বিপিএলের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা গত দুই বছর ‘আইকন’ ক্রিকেটার হিসেবে খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে। এবার নাম লিখিয়েছেন রংপুর রাইডার্সে।

দলটির অধিনায়কও তিনি। ওয়ার্নারসহ মাশরাফির দলে খেলবেন ৬ বিদেশি ক্রিকেটার। দলটিতে বিদেশি খেলোয়াড়দের মধ্যে রয়েছেন, থিসারা পেরেরা, স্যামুয়েল বদ্রি, রবি বোপারা, ক্রিস গেইল, ডেভিড ওয়ার্নার (সম্ভাব্য), ক্রিস মরিস (সম্ভাব্য) । বিপিএলের পঞ্চম আসরে এবার তিনি খেলবেন রংপুর রাইডার্সে।

শুধু খেলবেন না, দলের অধিনায়কও তিনি। গতকাল রংপুর রাইডার্সের সিইও ইশতিয়াক সাদেক নিশ্চিত করেন মাশরাফির দলভুক্তির বিষয়, ‘আমরা সব সময়ই যোগাযোগ রাখছিলাম মাশরাফির সঙ্গে। আমরা আনুষ্ঠানিকভাবে রংপুর রাইডার্সে খেলার বিষয়ে চুক্তি করি। ’ মাশরাফির নেতৃত্বে বিপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকা গ্ল্যাডিয়েটর্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবার রংপুর শক্তিশালী দল গড়ছে শিরোপা জিততে। মাশরাফিকে নেতৃত্বে দেওয়া হয়েছে সেজন্য। মাশরাফির মতো ক্রিকেটারকে দলভুক্ত করে উচ্ছ্বসিত রংপুর রাইডার্সের সিইও, ‘মাশরাফিকে দলভুক্ত করে আমি গর্বিত, আনন্দিত ও উচ্ছ্বসিত। তাকে দলের অধিনায়ক বানানো হয়েছে। আমরা আশা করছি তার নেতৃত্বে মাঠে ও মাঠের বাইরে ভালো করবে রংপুর রাইডার্স। ’