নেইমার প্রশ্নে কথা বলছেন না পিএসজি কোচ

নেইমারকে দলে টানতে পিএসজি চেষ্টা করে যাচ্ছে বলে জোরালো গুঞ্জন থাকলেও এ বিষয়ে মুখ খুলছেন না কোচ উনাই এমেরি। তবে তিনি জানিয়েছেন, নতুন মৌসুমের জন্য ‘সম্ভাব্য সেরা দল’ গড়ার চেষ্টায় আছে ক্লাব।

গুঞ্জন রয়েছে, কাম্প নউ থেকে নেইমারকে নিতে তার বাই আউট ক্লজের ২২ কোটি ২০ লাখ ইউরো দিতে প্রস্তুত পিএসজি। ব্রাজিলের এই ফরোয়ার্ডকে নিয়ে লিগ ওয়ান শিরোপা পুনরুদ্ধারের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের মুকুটও পরতে চায় ক্লাবটি।

২০১৩ সালে সান্তোস থেকে আসা নেইমার বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত একশর বেশি গোল করেছেন। গত অক্টোবরে ক্লাবটির সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করেন তিনি। তবে ব্রাজিলের কিছু সংবাদমাধ্যমের খবর, পিএসজিতে যেতে রাজি নেইমার।

নেইমারকে কাম্প নউয়েই থেকে যাওয়ার জন্য বুঝানোর চেষ্টা করছেন বার্সেলোনা ডিফেন্ডার জেরার্দ পিকে ও কোচ এরনেস্তো ভালভেরদে।

মঙ্গলবার ওয়াশিংটনে সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে প্রশ্ন উঠতেই এমেরি বলেন, “দল বদল নিয়ে কথা বলার সময় পাওয়া যাবে। এখন (ইউভেন্তুসের বিপক্ষে ম্যাচের) প্রস্তুতি নিয়ে কথা বলার সময়।”

“এখানে যেসব খেলোয়াড় আছে এবং যারা আসবে তাদের নিয়ে আমরা যেন সম্ভাব্য সেরা দলটা গড়তে পারি সে লক্ষ্যে ক্লাব খুব ভালো কাজ করছে।”

প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে মায়ামির সান লাইফ স্টেডিয়ামে মুখোমুখি হবে ইউভেন্তুস ও পিএসজি। বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল সাতটায় শুরু হবে ম্যাচটি।