অবশেষে পাঁচ বছরের জন্য পিএসজিতে নেইমার!

ট্রান্সফার বাজারের হট নিউজ এখন নেইমার । তার বার্সাতে থাকা কিংবা পিএসজিতে যাওয়া নিয়ে এখন সবচেয়ে বেশি জল্পনা হচ্ছে ট্রান্সফার বাজারে ।

প্রথম দিকে এই কথাটিকে কেউ তেমন গুরুত্ব না দিলেও এখন সবার চিন্তার বিষয় এটা । বার্সা কর্তৃপক্ষ নেইমারকে ধরে রাখার বিষয়ে প্রকাশ্যে বললেও মনে মনে যে শান্তিতে নাই সেটা বুঝাই যাচ্ছে । মেসি , সুয়ারেজ এবং পিকেরা নেইমারকের বুঝাচ্ছে আলাদা করে । বার্সাতে নেইমারকে প্রয়োজন এটাই এখন সবাই বুঝানোর চেস্টা করতেছে নেইমারকে । অন্যদিকে বার্সাও নেইমারের মুখ থেকেই শুনতে চায় সে কি চাচ্ছে । তবে ব্রাজিল তারকা এখনো পর্যন্ত চুপই আছেন এই বিষয়ে ।

এই নিয়ে বার্সা কোচকে প্রশ্ন করা হলে তিনি বলেন, কে আসল কিংবা কে গেল সেটা বড় কথা নয় । আমরা সবাইকে নিয়ে আমাদের সেরা দলটাই গঠন করতে চাই । নেইমার ইস্যুতে পিএসজি কোচ বলেছিলেন, নেইমার আসছে কিনা আমি জানিনা । তবে আমরা সেরা তারকাদের দলে নিয়ে শক্তিশালী দল গঠন করতে চাই ।

কিছুদিন আগে মেসি তার ইনস্টগ্রাম থেকে নেইমারের সাথে সকল ছবি মুছে ফেলেন । জল্পনায় ঘি পড়ে তখনই । আর জুভেন্টাসের বিপক্ষে ম্যাচের পর বার্সা কর্তৃপক্ষের সাথে নেইমারের বাবার মিটিংয়েও নাকি বড় নেইমার বলেছিলেন যে, আমি এখানে বার্সা ছাড়ার বাকি আনুষ্ঠানিকতা শেষ করতে এসেছি ।

আর এমন সময় নতুন আরেকটি সংবাদ দিল ফরাসি গনমাধ্যম গুলো । তারা জানিয়েছেন, ম্যানইউর বিপক্ষে ম্যাচটিই হয়তো বার্সার জার্সিতে নেইমারের শেষ ম্যাচ । ৫ বছরের চুক্তিতে সে পিএসজিতে আসতেছে । এই বিষয়টা অনেকটাই নিশ্চিত । আগামী সপ্তাহেই অফিশিয়ালি ঘোষনাও আসবে বলে জানান তারা ।