মালিকানা বদল হল সাকিবের দলের

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের আসন্ন আসর শুরু হবে আগামী মাস থেকে। এবারও এই দলটির হয়ে খেলবেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে পঞ্চম আসর মাঠে গড়ানোর আগেই আগেই বিক্রি হয়ে গেল সাকিবের দল জ্যামাইকা তালাওয়াস।

সিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াস। এবার মৌসুম শুরুর আগে মালিকানা পরিবর্তন হয়েছে ফ্র্যাঞ্চাইজিটির। দীর্ঘ মেয়াদী চুক্তিতে এই ফ্র্যাঞ্চাইজি কিনে নিয়েছে ওয়ার্ল্ড ওয়াইড স্পোর্টস ম্যানেজমেন্গ্রু প।

এ প্রসঙ্গে ফ্র্যাঞ্চাইজির নতুন মালিক ক্রিস প্রসাদ জানান, ‘আগের মালিককে আমি বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই। সেই সঙ্গে তালওয়াশের এমন অর্জনের জন্য এখানকার সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই। আশা করছি ২০১৭ মৌসুমে আমাদের তালাওয়াস আরও শক্তিশালী হয়ে উঠবে।’

ফ্র্যাঞ্চাইজির নতুন মালিককে ধন্যবাদ জানিয়ে সিপিএলের প্রধান নির্বাহী ড্যামিয়েন ও’ডোনাহো বলেন, ‘ক্রিস প্রসাদ এবং ওয়ার্ল্ড ওয়াইড স্পোর্টস ম্যানেজম্যান্ট গ্রুপকে অভিনন্দন জানাচ্ছি। আশা করছি হিরো সিপিএল পরিবারের সঙ্গে তাদের চমৎকার একটি সম্পর্ক গড়ে উঠবে।’

সিপিএলের পঞ্চম আসরের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ৪ আগষ্ট। ড্যারেন স্যামি ন্যাশনাল স্টেডিয়ামে সেন্ট লুসিয়া ও ত্রিনবাগো নাইটরাইডার্সের লড়াইয়ের মধ্য দিয়ে এ আসর শুরু হবে। ফ্লোরিডায় নিজেদের প্রথম ম্যাচে বার্বাডোস ট্রাইডেন্টসের মুখোমুখি হবে সাকিবের জ্যামাইকা তালাওয়াস।