ঢাকা ডায়নামাইটস ছেড়ে বরিশাল বুলসে মুস্তাফিজ!

আগামী ৪ নভেম্বর মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসর। এর আগে ২৪ জুলাইয়ের মধ্যে দলগুলোকে একটি তালিকা জমা দিতে হবে বিপিএল গভর্নিং কাউন্সিল বরাবর। যেখানে উল্লেখ থাকবে আগের মৌসুমের কোন কোন ক্রিকেটারকে তারা দলে রাখতে চায়। এরপর ১৬ সেপ্টেম্বর ক্রিকেটারদের নিলাম অনুষ্ঠিত হবে স্থানীয় একটি হোটেলে।

এবারের বিপিএলে মোট দল খেলবে ৮ টি। অার ৮ টি দলের জন্য অাইকন থাকছে ৮ জন। নতুন অাইকন হিসাবে এবার যোগ হচ্ছে মোস্তাফিজুর রহমান। যদি শোনা যাচ্ছিলো ইমরুল কায়েসকে অাইকন করা হচ্ছে তবে শেষ পর্যন্ত তা অার হচ্ছে না।

এরই মধ্যে ঢাকা, কুমিল্লা সহ ৬ টি দল তাদের অাইকন ক্রিকেটার নিশ্চিত করেছে। গতবারের অাইকন সাকিবেই রেখে দিয়েছে ঢাকা। মাশরাফিকে সরিয়ে তামিমকে অাইকন করেছে কুমিল্লা। খুলনাও ঢাকার মত তাদের অাগের অাইকন মাহমুদউল্লাহ রিয়াদকে রেখে দিয়েছে। রংপুর রায়ডার্সে অাইকন মাশরাফি বিন মুর্তজা।

সুরমা সিক্সেস অাইকন সাব্বির রহমান। অার রাজশাহী কিংসে মুসফিকুর রহিম। বাকি রয়েছে বরিশাল বুলস এবং চিটাগাং ভাইকিংস। অার অাইকন হিসাবে বাকি অাছে সৌম্য সরকার এবং মোস্তাফিজুর রহমান।

এখন দেখার বিষয় সৌম্য এবং মোস্তাফিজ কে কোন দলের হয়ে খেলবেন। তবে ক্রিকেট পাড়ায় নতুন করে অালোচিত বিষয় মোস্তাফিজকে দলে নিচ্ছে বরিশাল বুলস। এখন পর্যন্ত বরিশাল কনো ক্রিকেটারের নাম ঘোষনা করেনি।