অবশেষে মেসির সঙ্গে দেখা করবে ইরানিয়ান মেসি

দুই মাসও হয়নি লাইমলাইটে আসেন তিনি। অবশ্য আসার কারণও রয়েছে! দেখতে হুবহু লিওনেল মেসির মতো। নাম রেজা পারাস্তেশ। জন্ম ও বেড়ে ওঠা ইরানে। দেখতে মেসির মত হওয়ায় খুব অল্প সময়েই বিখ্যাত হয়ে পড়েন রেজা। সবাই তার ডাকনাম দেয় ইরানিয়ান মেসি। আর সেই ইরানিয়ান মেসির দারুণ এক স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। বার্সেলোনার ন্যু-ক্যাম্পে এসে প্রিয় তারকার সাক্ষাতের সুযোগ পেতে যাচ্ছেন ২৫ বছর বয়সী এই যুবক।

প্রায় একই উচ্চতা, চেহারার গড়ন, হেয়ারস্টাইল, কপাল, ঠোঁট, দাড়ি এবং দাড়ির রঙ। সবকিছু মিলে প্রথম দেখায় বিভ্রান্ত হয়ে যেতে পারেন যে কেউ। রেজাকে দেখলে যে কেউ মেসি কিংবা মেসির যমজ ভাই ভেবেও বসতে পারেন। বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত আর্জেন্টাইন তারকার মতো দেখতে হওয়ার সুবাদে বেশ জনপ্রিয়তা পেয়ে গেছেন পারাস্তেশ। আর তাই এবার তার একটি স্বপ্নও পূরণ হতে যাচ্ছে।

আগামী সেপ্টেম্বরে বার্সেলোনার খেলা দেখতে ন্যু-ক্যাম্পে আসবেন রেজা। এমনকি স্প্যানিশ ট্রাভেল এজেন্সি দেস্তিনিয়া তাদের নিজস্ব খরচে ইরানিয়ান মেসিকে বার্সার হোম গ্রাউন্ডে নিয়ে আসার বন্দোবস্ত করেছে।

গত মে মাসে প্রথম রেজার সঙ্গে যোগাযোগ করে দেস্তিনিয়া। আর ঠিক এরপর নানা প্রক্রিয়ার পর তাকে স্পেনে আনার বন্দোবস্ত করে ফেলে ট্রাভেল এজেন্সিটি।

ন্যু-ক্যাম্পে এসে রেজা তার প্রিয় খেলোয়াড় মেসির সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন কি না সে ব্যাপারে এখনও নিশ্চিত নয়। তবে বিশ্ব মিডিয়ায় যেই কাভারেজ পেয়েছেন তাতে করে এই ইরানিয়ান যুবককে কাতালান সুপারস্টারের সাক্ষাৎ ঘটিয়ে দেয়ার ব্যাপারে আশাবাদী দেস্তিনিয়া।