ফাইনাল ম্যাচ শুরুর আগেই বড় ধাক্কা, সেমির নায়িকা কে পাচ্ছে না ভারত

আর মাত্র কিছু সময় পর মাঠে গড়াচ্ছে মেয়েদের বিশ্বকাপ ফাইনাল। ‘ক্রিকেটের মক্কা’ খ্যাত লর্ডসে অনুষ্ঠিতব্য ফাইনালে নামার আগেই বড়সড় ধাক্কা খেল ভারতীয় শিবির।

সেমিফাইনালে বিধ্বংসী ব্যাটিং করে দলকে ফাইনালে তোলার নায়িকা হরমনপ্রীত কউর কাঁধে চোট পেয়ে অনিশ্চিত হয়ে পড়েছেন! গতকাল শনিবার সকালে নেটে প্র্যাক্টিসের সময় ডান কাঁধে চোট পান মিতালি রাজের ডেপুটি।

ক্রীড়া সাংবাদিক মেলিন্দা ফ্যারেল ছবি দিয়ে টুইট করেছেন, ‘চোট চিন্তা ভারত শিবিরে। নেটে ব্যাটিংয়ের সময় ডান কাঁধে চোট পেলেন হরমনপ্রীত কউর। মুখে ঠিক আছি বললেন বটে, তবে চোটটা দেখে ভালো লাগল না। ‘ পরে প্র্যাকটিস ছেড়ে দীর্ঘক্ষণ কাঁধে আইস প্যাক বেঁধে রাখেন হরমনপ্রীত। নেটে আর ব্যাটও করেননি তিনি।

যদিও অধিনায়ক মিতালি রাজ সংবাদ সম্মেলনে সব সন্দেহ উড়িয়ে দিয়ে জানিয়েছেন, হরমনপ্রীতের চোট তেমন গুরুতর নয়। আজকের ফাইনালে তিনি খেলবেন। প্র্যাকটিসে চোট পাওয়ার পর কোনো রকম ঝুঁকি না নিয়ে বিশ্রাম দেওয়া হয়েছে হরমনপ্রীতকে। মিতালির মতো ১৩০ কোটি ভারতীয় অবশ্যই চাইবেন যাতে হরমনপ্রীত ফাইনালে ভারতের জার্সি পরে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে পারেন। কেবল মাঠে নামাই নয়, এই বিধ্বংসী ব্যাটসম্যানের ব্যাটের দিকে তাকিয়ে থাকবে মিতালি রাজের দল।