এবার ওয়ানডে অভিষেক হতে যাচ্ছে নাঈম হাসানের

74

বিপিএল শেষে টাইগারদের শুরু নিউজিল্যান্ড মিশন শুরু আগামীকাল। কিন্তু বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পাচ্ছে না টাইগারবাহিনী। হাতের ইনজুরিতে ছিটকে গেছেন তিন সপ্তাহের জন্য। এদিকে সাকিবের পরিবর্তে কাকে দলে নিবে বাংলাদেশ তাই নিয়ে চলছে নানা পরিকল্পনা।

এদিকে সাকিবের পরিবর্তে ওয়ানডেতে অভিষেক হতে পারে তরুণ নাঈম হাসানের। গত নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে বাংলাদেশ দলে অভিষেক হয় তরুণ ডানহাতি অফ-ব্রেক বোলারের।

অভিষেক ম্যাচেই আলো ছড়িয়েছেন এই ডানহাতি অফ স্পিনার। এরপর থেকেই বাংলাদেশ জাতীয় দলে অনেকটাই আশার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন এই তরুণ ক্রিকেটার।

এর আগে অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের হয়ে চমৎকার পারফরম্যান্স করেছিলেন নাঈম হাসান। তাই টেস্ট ক্রিকেটের পর এবার নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে অভিষেক হতে পারে নাঈম হাসানের।

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দারুণ কিপটে বোলিং করা এই স্পিনার নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচের একাদশে থাকার সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য, ইনজুরির কারণে দল থেকে বাদ পড়া সাকিবের পরিবর্তে এখনই পাঠানো হচ্ছে না কোনো ক্রিকেটারকে। ১৫ সদস্যের বাংলাদেশ দল এ স্পিনার হিসেবে রয়েছেন মেহেদী হাসান মিরাজ এবং নাঈম হাসান। আল হাসান না থাকায় যদি একাদশে দুইজনের থাকেন তাহলে নাঈম হাসানের থাকার সম্ভাবনা অনেক বেশি।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, সাব্বির রহমান, শফিউল ইসলাম, নাঈম হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here