তামিমের সহায়তায় অসুস্থ বাবাকে হাসপাতালে ভর্তি করালেন বিপ্লব

করোনা ভাইরাসের কারনে দেশে অন্যান্য রোগের রোগীদেরও চিকিৎসা নিতে বেশ বিপাকে পড়তে হচ্ছে। বিশেষ করে শ্বাসকষ্টের রোগীদের করোনার ভয়ে ভর্তি করে নিতে আগ্রহী নয় বেসরকারি হাসপাতালগুলো। এমনি পরিস্হিতির শিকার হয়েছেন জাতীয় দলের তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব।

বাবা আব্দুল কুদ্দুস শ্বাসকষ্টের রোগী হওয়ায় দুই দিন ধরে বিভিন্ন হাসপাতাল ঘুরেও ভর্তি করাতে ব্যর্থ হোন। শেষ পর্যন্ত ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সহায়তায় বুধবার সন্ধ্যায় মিরপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি করতে সক্ষম হন আমিনুল।

দৈনিক প্রথম আলোকে এ ব্যাপারে আমিনুল বলেন, ‘হার্টের সমস্যার কারণে বাবার শ্বাসকষ্ট। গতকাল (পরশু) থেকে অনেক চেষ্টা করছিলাম হাসপাতালে ভর্তি করতে। কিছুতেই পারছিলাম না। কোথাও নিতে চায় না। পরে তামিম ভাইয়ের সহযোগিতায় হার্ট ফাউন্ডেশনে ভর্তি করিয়েছি। মাত্রই ভর্তি করিয়েছি, বুঝতে পারছি না বাবার শারীরিক অবস্থা এখন কেমন।’

তবে হাসপাতালে ভর্তি করেই ক্ষান্ত হতে পারছেন না আমিনুল। কেননা এখনো চিকিৎসা শুরু হয়নি তার বাবার। করোনা পরিক্ষা করে তবেও শুরু হবে চিকিৎসা। সকালে আমিনুল জানিয়েছেন, তাঁর বাবার শারীরিক অবস্থা আগের মতোই আছে। সকালে বাবার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফল জানার পর পরবর্তী চিকিৎসা শুরু করবেন চিকিৎসকেরা।

উল্লেখ্য গত মার্চে করোনা মোকাবেলায় যে ২৭ ক্রিকেটার এক মাসের বেতনের অর্ধেক দিয়ে ২৭ লাখ টাকার তহবিল গঠন করেছিলেন, আমিনুল ইসলাম তাঁদের একজন।