অবিশ্বাস্য ছয় হাঁকানো জাদেজাকে মাঠেই ব্যাট দিয়ে মারতে থাকলেন ধোনি(ভিডিও)

গতকাল রাজস্থান-চেন্নাই ম্যাচে হয়ত ধোনির মেজাজ হারানোর ঘটনাটিকেই মনে রেখেছে সবাই। কিন্তু মনে রাখার মতো ঘটেছিল আরো একটি ঘটনা। সকলের প্রিয় হাস্যজ্বল ধোনির অবশ্য এমন নতুন কোন নয়। দলের জয়ে সব সময়ই তিনি হাস্য রসাত্নক। এমনিভাবে গতকালও যখন দলের প্রয়োজনে অপরিহার্য অবিশ্বাস্য এ ছক্কা হাঁকালেন জাদেজা। তখনই আনন্দে জাদেজার মাথায় আলতো ভাবে ব্যাট দিয়ে মারতে থাকেন ধোনি।

গতকাল রাতে জয়পুরে আইপিএলের এবারের আসরে সবচেয়ে উত্তেজনাকর ম্যাচটি বোধহয় হয়ে গেল। রুদ্ধশ্বাস ম্যাচটিতে শেষবলে রাজস্থানের বিপক্ষে জয় পায় চেন্নাই।

জয়পুরের সোয়াই মানসিংহ স্টেডিয়ামে রাজস্থানের দেয়া ১৫২ রানের টার্গেটে ব্যাটিং এ নেমে ২৪ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে চেন্নাই সুপার কিংস।সেখান থেকে দলকে টেনে তুলেন রাইডু ও এমএস ধোনি। দুজনে ৯৫ রানের জুটি গড়েন। রাইডু ব্যক্তিগত ৪৭ বলে ৫৭ রান করে আউট হন। রাইডুর বিদায়ের পরে দলকে জয়ে দিকে নিয়ে যাচ্ছিলেন ধোনি।

শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইের প্রয়োজন ছিল ১৮ রান। বেন স্টোকসের হাতে বল তুলে দেন রাজস্থান দলপতি রাহানে। কিন্তু অধিনায়কের আস্থার প্রতিদান দিতে পারেন নি স্টোকস। স্টোকসের শেষ ওভারের প্রথম বলে অসাধারণ ভাবে ছক্কা হাঁকান জাদেজা। তখনই ঘটে ম্যাচের সবচেয়ে মজাদার ঘটনা।

ছক্কা টা জাদেজা মারতে গিয়ে মাটিতে পড়ে যান।আর তখনই অপর প্রান্ত থেকে ধোনি এসে মাটিতে পড়ে থাকা জাদেজা কে আনন্দে মারতে থাকেন ধোনি।পরে জাদেজা উঠে দাঁড়ালে দুজনের মুখেই দুষ্টুমির হাসি। এই না হলে ক্রিকেট!

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে…