ড্রেসিং রুমে নাপিত ব্রাভো; দাবী করলেন বেতন বাড়ানোর(ভিডিও)

চোটের কারণে হয়তো আইপিএলে খেলতে দেখা যাচ্ছে না ডোয়েন ব্র্যাভোকে। তবে চেন্নাইয়ের ড্রেসিংরুম রীতিমতো মাতিয়ে রেখেছেন তিনি। ক্রিকেট ছাড়াও নাচ, গানে সতীর্থদের বিনোদন দিতে ক্যারিবিয়ান অলরাউন্ডারের জুড়ি মেলা ভার। তবে এবার সম্পূর্ণ অন্য অবতারে তিনি। হেয়ারস্টাইলিস্ট ব্র্যাভো এবার চমকে দিলেন সতীর্থদের।

চেন্নাইয়ের সতীর্থ মনু সিংয়ের চুলের ছাঁটের নেপথ্যে যে তাঁরই হাত! এমনকি তিনি এই কাজের জন্য বেতন বাড়ানোর দাবিও তুললেন টিম ম্যানেজমেন্টের কাছে। পুরোটাই অবশ্য মজার ছলে।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ওয়াংখেড়েতে খেলার সময়ে ব্র্যাভো চোট পান। আপাতত দু’সপ্তাহ ব্র্যাভো মাঠে নামতে পারবেন না। ব্যাটিং কোচ মাইকেল হাসি নিজেই কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে নামার আগে জানিয়েছিলেন এই তথ্য। ব্র্যাভোর চোটের প্রসঙ্গে বলতে গিয়ে অস্ট্রেলিয়ান বলেছিলেন, “ব্র্যাভো চোট পাওয়ায় আমাদের ব্যাটিং অর্ডার রীতিমতো সাজাতে হচ্ছে নতুন করে। তবে আমরা দলগতভাবে ভাল পারফরম্যান্স বজায় রাখতে পারব। ব্র্যাভোকে হারানো সবসময়েই কঠিন। তবে এরকম সমস্যা আগেও হয়েছে। সেই সমস্যা আমরা সফলভাবেই কাটিয়ে এসেছি।”

তবে যাইহোক, তারকা ক্রিকেটার নিজে বাইশগজে না থাকলেও এন্টারটেনমেন্টে খামতি নেই। তাঁর ক্রিকেটার থেকে নাপিত হয়ে যাওয়ার খবর চেন্নাইয়ের অফিসিয়াল টুইটার থেকে শেয়ার করা হয়েছে। সেখানে ব্র্যাভোকে রীতিমতো দক্ষ পেশাদারদের মতো চুলের কেতা ঠিক করে দিতে দেখা যাচ্ছে।

ভিডিওটি দেখুন এখানেঃ