‘ঈশ্বর ম্যারাডোনার’ ক্লাবের বিপক্ষে মাঠে নামছে মেসির বার্সেলোনা

নাপোলিতে দুই ধরনের ধর্ম আছে। একটি প্ৰচলিত ধর্ম আর অন্যটি হলো ফুটবল। গোটা ফুটবল দুনিয়ায় আর কোন দল পাওয়া যাবে না যারা কোন একজন ফুটবলারকে এত ভক্তি করে। ম্যারাডোনাকে তারা এখনও ঈশ্বরের মতোই ভক্তি, শ্রদ্ধা এবং ভালোবাসা ভরেই স্মরণ করেন।

এবারের চ্যাম্পিয়ন্স লীগের দ্বিতীয় রাউন্ডে সামনে এসে দাঁড় করিয়ে দিয়েছে বার্সেলোনা এবং নাপোলিকে। শেষ ষোলোর প্রথম লেগের খেলায় আজ রাতে মুখোমুখি হবে দুই দল।

গত বছরের সেপ্টেম্বরেই দুইটি প্রীতি ম্যাচে মুখোমুখি হওয়ার পর আজ আবারও মাঠে নামবে দুই দল। ইতালির এস্তাদিও সান পাওলো স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ২ টায় শুরু হবে ম্যাচটি।

অবশেষে একটু ভালো অবস্থায় দেখা যাচ্ছে বার্সেলোনাকে। এবং তাদের দেখে মনে হচ্ছে ইউসিএলে ভালোই ফাইট দিবে তারা। অপরদিকে গেন্নারো গাট্টুসোর অধীনে নাপোলিও একটু একটু করে ফর্মে ফিরে এখন সিরি-আ থেকে ইউরোপিয়ান ফুটবলের স্পটের জন্য ভালোভাবেই প্রতিযোগিতায় টিকে আছে।

ফিরতি লেগ আগামী মাসে বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত হবে। যেখানে নাপোলির আশা থাকবে সামান্যতম সম্ভাবনা নিয়ে হলেও মাঠে নামা। কেননা তারাই এই মৌসুমের মাত্র দ্বিতীয় দল হিসেবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুলকে হারিয়েছে।

টিম নিউজ

নাপোলি

রক্ষনের সমস্যার উন্নতির সাথে সাথে দলের মধ্যে আত্মবিশ্বাসও বৃদ্ধি পেয়েছে। নিজেদের সর্বশেষ ৭ ম্যাচের ছয়টিতেই জয় পেয়েছে নাপোলি যার মধ্যে ইন্টার মিলানের মতো দলকেও হারিয়েছে তারা। স্প্যানিশ মিডফিল্ডার ফ্যাবিয়ান রুইজের দিকে তাকিয়ে থাকবে নাপোলি সমর্থকেরা। সেই সাথে স্বাগতিক হওয়ার সুবিধা তো থাকছেই!

বার্সেলোনা

নিজেদের সর্বশেষ ম্যাচে এইবারকে ৫-১ গোলের ব্যবধানে হারানোর সুখস্মৃতি নিয়েই মাঠে নামবে বার্সেলোনা। যদিও ইনজুরির সমস্যাও ভাবাবে কিকে সেতিয়েনকে। তারপরও এক মেসিতেই নাপোলি বাধা উৎরে যাওয়ারও সম্ভাবনা আছে তার দলের।

স্পোর্টস জোন পাওয়ার প্রেডিকশন

নাপোলি ০-২ বার্সেলোনা