রোনালদো-নেইমার-এমবাপেদের চেয়ে মেসিকেই এগিয়ে রাখলেন ডি মারিয়া

ফুটবল বিশ্বের অন্যতম সৌভাগ্যবান খেলোয়াড়দের মধ্যে অন্যতম আর্জেন্টাইন ফরওয়ার্ড এঞ্জেল ডি মারিয়া। বর্তমান সময়ের সেরা খেলোয়াড়দের সাথে একই দলে খেলার সুযোগ পেয়েছেন তিনি। একই দলে খেলা সতীর্থদের মধ্যে তিনি এগিয়ে রাখছেন জাতীয় দল সতীর্থ মেসিকেই।

জাতীয় দল এবং বিভিন্ন ক্লাবের হয়ে মাঠে নামার সুবাদে বিশ্বের নামীদামী অনেক তারকার সাথে ড্রেসিংরুম শেয়ার করার সুযোগ পেয়েছেন ডি মারিয়া।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজে খেলা ফুটবলারদের মধ্যে সবচেয়ে সেরা খেলোয়াড় বাছাই করার জন্য ডি মারিয়াকে অনুরোধ করা হয়। সেই সাক্ষাৎকারের চুম্বক অংশ তুলে ধরা হলো আপনাদের জন্য।

লিওনেল মেসি

বাস্তবিক অর্থে মেসিই আমার দেখা সেরা ফুটবলার। বল পায়ে থাকলে মেসি যা করতে পারে সেটি অন্য কেউ আর করতে পারে না। সে একাই যেকোন একটি ম্যাচের ভাগ্য গড়ে দিতে সক্ষম।

ক্রিস্টিয়ানো রোনালদো

পরিশ্রম দিয়ে সেরা হওয়া ফুটবলারদের মধ্যে রোনালদো অন্যতম। রিয়াল মাদ্রিদের হয়ে খেলার সময় আমি তাকে অনেক কাছ থেকে দেখেছি। সে সবসময় জিততে চায়, যা আপনাকে যেকোন ম্যাচে একটু বেশিই এগিয়ে রাখবে।

নেইমার জুনিয়র

নেইমার প্রতিভাবান ফুটবলার। পিএসজিতে অনেকদিন হলো আমরা একসাথে আছি। প্রতিকূল পরিবেশেও কিভাবে নয়নের সেরা খেলাটা উপহার দেওয়া যায় সেটি আমি নেইমিকে দেখলেই বুঝতে পারি। সে একজন সত্যিকারের যোদ্ধা।

ইব্রাহিমোভিচ

মাঠ এবং মাঠের বাইরে সে একটু বেশিই উত্তেজিত থাকে। যদিও এটি দলের জন্য অনেকসময় সুফলই বয়ে আনে। তার সাথে একই দলে খেলা আমি দারুন উপভোগ করেছি। এই বয়সেও সে যেভাবে গোটা ফুটবল দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে সেটা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

কিলিয়ান এমবাপে

এমবাপের কথা আর কি বলবো। সে হলো ভবিষ্যত ফুটবলের সবচেয়ে বড় তারকা। এই বয়সেই তার অর্জন আপনাকে অবাক করতে বাধ্য। একবার বিশ্বকাপও জিতে নিয়েছে সে।