সপ্তম বিপিএল শুরু ৬ ডিসেম্বর, আসতে পারে নতুন দুই ফ্র্যাঞ্চাইজি নোয়াখালী-বরিশাল! (ভিডিও)

কদিন আগেই চলতি বছরেরই আরো একটি বিপিএল তথা বিপিএলে সপ্তম আসর অনুষ্ঠিত করার পরিকল্পনার কথা জানিয়েছিল বিসিবি। এবার সেই পরিকল্পনা অনুযায়ী বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান ও ম্যাচ শুরুর তারিখ জানিয়ে দিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

গত তিন আসরে তেমন কোন উদ্বোধনী অনুষ্ঠান না থাকলেএ সপ্তম বিপিএলে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান করার পরিকল্পনা হাতে নিয়েছে বিপিএল কর্তৃপক্ষ। সব কিছু ঠিক থাকলে চলতি বছর ডিসেম্বরের ৪ তারিখ হবে উদ্বোধনী অনুষ্ঠান আর ৬ তারিখ মাঠে গড়াবে প্রথম ম্যাচ। ইতোমধ্যেই সেই পরিকল্পনা মোতাবেক ৭ ফ্র্যাঞ্চাইজিকে চিঠিও দিয়েছে বিসিবি।

এদিকে আগে থেকেই গুঞ্জন উঠেছে আগামী বিপিএলে ফ্র্যাঞ্চাইজি কিনতে উঠে পড়ে লেগেছে বরিশাল ও নোয়াখালী। এছাড়া ঢাকায় ম্যাচ কমিয়ে ভেন্যু বাড়ানোর পরিকল্পনা কাউন্সিলের। বরিশাল ও নোয়াখালী ফ্র্যাঞ্চাইজি কেনার আগ্রহ প্রকাশ করেছে কয়েকজন ব্যক্তি ও প্রতিষ্ঠান।

উল্লেখ্য, বিপিএলের চার মৌসুমের চুক্তি শেষ অধিকাংশ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। মালিকানা নিয়ে বড় রদবদল হবার সম্ভাবনা কম। বরং সিজন সেভেনে বরিশাল ও নোয়াখালী নতুন ফ্র্যাঞ্চাইজি পেতে আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠান। গভর্নিং কাউন্সিলের সভায় এ ব্যাপারে আলোচনাও হয়েছে। তবে ফ্র্যাঞ্চাইজি বাড়ানোর পথে বাধা বাস্তবতা, তাই অপেক্ষা করতে হচ্ছে শেষ পর্যন্ত।

দেখুন ভিডিও নিউজটি…(সৌজন্যে:চ্যানেল-২৪)