‘কেন গোঁফ রেখেছেন’ জানালেন তাসকিন

বেশ কয়েকবার ইনজুরি ও ফর্মে না থাকার কারণে দল থেকে বাদ পড়েছিলেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে সিলেট সিক্সার্সের হয়ে খেলছেন তিনি। তবে এবারের বিপিএল নতুন এক রূপে দেখা যায় তাসকিনকে।

গোঁফ রেখেছেন সিলেট সিক্সার্সের এই তারকা। হটাৎ তাসকিনকে এই রূপে দেখে ভক্তদের মনে কৌতুহল জাগে কেন গোঁফ রাখলেন তাসকিন! তবে এর পেছনের রহস্য এবার ফাঁস করেছেন তাসকিন নিজেই। মায়ের কথায় তিনি এমনটি করেছেন বলেই সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তাসকিন।

সম্প্রতি দেশের জনপ্রিয় এক দৈনিক পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে তাসকিন জানান তিনি তার মায়ের কথায় গোঁফ রেখেছেন। বিপিএল শুরুর আগে বিসিএলে দুইটি ম্যাচ খেলেন তাসকিন। ম্যাচ শেষে বাসায় ফিরলে তাসকিনের গোঁফ দেখে তার মা বলেন, দেখতেছি তোমার গোঁফ অনেক বড় হয়ে গেছে।

তাসকিন বলেন, জ্বি আম্মা। তারপর তার মা বলেন, ‘তুমি এবার গোঁফ রেখেই বিপিএলে খেলতে পার। অনেক বিদেশি পেসারই তো গোঁফ নিয়ে খেলে।’ তারপর তাসকিন বলেন, ‘জ্বী আম্মা।’

সবশেষে তাসকিন বলেন, ‘গোঁফ রেখে বিপিএলের দুই ম্যাচ খেললাম। আল্লাহ রহমতে ভালোই হয়েছে। গত ম্যাচে মাশাল্লাহ ভালো বল করেছি। সামনে আরো ম্যাচ আছে। আশা করি ম্যাচগুলো ভালো হবে।’