৬১ বলে এবারের বিগ ব্যাশের প্রথম সেঞ্চুরি হাঁকালেন ওয়াটসন (ভিডিও)

78
watson

এবারের বিগ ব্যাশের ৩৩তম ম্যাচে এসে প্রথম সেঞ্চুরির দেখা পেল টুর্নামেন্ট। অস্ট্রেলিয়ার ঘরোয়া এই টি-টোয়েন্টি প্রতিযোগিতার ২০১৮-১৯ মৌসুমের প্রথম সেঞ্চুরিটি এসেছে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক শেন ওয়াটশনের ব্যাট থেকে।

গ্যাবা নামে পরিচিত ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে বৃহস্পতিবার ব্রিসবেন হিটের বিপক্ষে তিন অঙ্ক ছুঁয়েছেন সিডনি থান্ডার অধিনায়ক ওয়াটসন। টস জিতে ব্যাট করতে নেমে অ্যান্টন ডেভচিচের সঙ্গে ৫৮ রানের উদ্বোধনী জুটিতে দলকে ভালো সূচনা এনে দেন ৩৭ বছর বয়সি এই ব্যাটসম্যান।

এরপর দ্বিতীয় উইকেটে কালাম ফার্গুসনের সঙ্গে ৬৪ ও তৃতীয় উইকেটে ড্যানিয়েল স্যামসের সঙ্গে ৪১ রানের দুটি জুটি গড়ার পথে ওয়াটসন তুলে নেন সেঞ্চুরি। ৩৭ বলে করেছিলেন ফিফটি, পরের পঞ্চাশ করতে লেগেছে মাত্র ২৪ বল! অর্থাৎ ৬১ বলে ছুঁয়ে ফেলেন তিন অঙ্ক। অবশ্য ৩৩ রানে একবার জীবন পেয়েছিলেন। পরে সেটি কাজে লাগিয়েছেন দারুণভাবে।

সেঞ্চুরির পর ইনিংস আর বড় করতে পারেননি ওয়াটসন। আউট হয়ে যান মুখোমুখি পরের বলেই। আফগান অফ স্পিনার মুজিব উর রহমানকে উড়াতে গিয়ে বাউন্ডারিতে ক্যাচ দেওয়ার আগে ৬২ বলে ৮ চার ও ৬ ছক্কায় ঠিক ১০০ রান করেন সিডনি থান্ডার অধিনায়ক। তার সেঞ্চুরিতে সিডনি ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ১৮৬ রান।

এবারের বিগ ব্যাশে প্রথম আট ম্যাচের মধ্যে মাত্র একটিতে পঞ্চাশ ছুঁতে পেরেছিলেন ওয়াটসন। যেটি ছিল আগের ম্যাচে, ৪০ বলে ৬৮। পরের ম্যাচেই করলেন সেঞ্চুরি। বিগ ব্যাশে এটিই তার প্রথম তিন অঙ্ক ছোঁয়া ইনিংস।

দেখুন ভিডিওটি…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here