উত্তপ্ত মিরপুর; টিকিট কাউন্টার বন্ধ থাকায় মাঠে ঢুকে দর্শকদের প্রতিবাদ!

56

সন্ধ্যায় গড়াবে বিপিএলের ফাইনাল। তবে টিকিটের দাবিতে সকালেই উত্তপ্ত হয়ে ওঠে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম। বিসিবির নির্দিষ্ট বুথে ফাইনাল ম্যাচের কোনো টিকিট না পেয়ে ক্ষুব্ধ দর্শকরা পুলিশ ও আনসার সদস্যদের বাধা উপেক্ষা করে প্রধান ফটক দিয়ে চত্বরের ভেতরে ঢুকে পড়ে।

একসঙ্গে প্রায় দুই হাজার মানুষ ঢুকে পড়ায় আতঙ্ক ছড়ায় পুরো স্টেডিয়ামে। বেশ কিছুক্ষণ হট্টগোলের পর বিসিবির নিরাপত্তা বাহিনীর সদস্য, র‌্যাব ও পুলিশের বাড়তি ফোর্স মিলে তাদেরকে বের করে দিতে সক্ষম হয়।

স্টেডিয়ামের সব গেটে নিরাপত্তা বাড়ানো হয়েছে শুক্রবার। হুট করে নিরাপত্তার বাড়াবাড়িতে ভোগান্তিতে পড়েছেন ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই। বাংলাদেশ নারী দলের ক্রিকেটার আয়শা রহমান শুকতারা ও তার স্বামী বিসিবির ফিজিও ইফতেখারুল ইসলাম ইফতিকে বেশ কিছুক্ষণ দাঁড় করিয়ে রাখা হয় গেটের সামনে।

শুকতারা জাতীয় দলের ক্রিকেটার পরিচয় দিলেও কাজ হয়নি। আইডি কার্ড আনার জন্য ভেতরে প্রবেশ করার সুযোগ পর্যন্ত দেয়া হচ্ছিল না। পরে বিসিবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা হোসেন ইমাম এসে তাদের ভেতরে প্রবেশের অনুমতি দেন।

স্টেডিয়ামের মূল ফটকের সামনে এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মূলত যারা মধ্যরাত ও সকাল থেকে টিকিট কেনার আশায় বুথের সামনে লাইনে দাঁড়িয়েছিলেন, তারাই একাট্টা হয়ে বাধা উপেক্ষা করে স্টেডিয়ামে ঢুকে প্রতিবাদ জানান।

বুথের সংশ্লিষ্টরা জানালেন, বৃহস্পতিবারই সব টিকিট শেষ হয়ে গেছে। যে কারণে কাউন্টার ফাইনালের দিন সকালে খোলাই হয়নি। দর্শকরা ভেবেছিলেন সকাল ৯টায় খোলা হবে বুথ, পাওয়া যাবে টিকিট।

সন্ধ্যা ৭টায় বিপিএলের ষষ্ঠ আসরের হাইভোল্টেজ ফাইনাল খেলতে নামছে হেভিওয়েট ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস।

প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে হারিয়ে সরাসরি ফাইনাল নিশ্চিত করে ইমরুল কায়েসের কুমিল্লা। সাকিব আল হাসানের ঢাকা এলিমিনেটর ম্যাচে মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংসকে ও দ্বিতীয় কোয়ালিফায়ারে মাশরাফী বিন মোর্ত্তজার রংপুরকে হারিয়ে নিশ্চিত করে শিরোপার মঞ্চে আসা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here