হ্যাজার্ডের জন্য শত মিলিয়ন ইউরোর প্রস্তাব নিয়ে আসছে রিয়াল

36

টানা ব্যর্থতার জালে আটকে থাকা রিয়াল মাদ্রিদ তাদের পুরনো ম্যানেজার কিংবদন্তি জিনেদিন জিদানকে ফিরিয়ে নিয়ে এসেছে। পুরনো ম্যানেজারকে নতুন করে পেয়ে একেবারে নতুনভাবেই শুরু করতে যাচ্ছে রিয়াল। আর সেই নতুন শুরুর প্রথম পদক্ষেপ হিসেবে বড় কোন তারকা ফুটবলারকে দলে আনতে চায় তারা। আর সেই সুবাদে চেলসির বেলজিয়াম তারকা ইডেন হ্যাজার্ডকে দলে টানতে মরিয়া মাদ্রিদ। ইতোমধ্যে হ্যাজার্ডের জন্য ১০০ মিলিয়ন ইউরোর একটি প্রস্তাবও তৈরি করে ফেলেছে মাদ্রিদ।

গত মৌসুম শেষে রিয়ালের সাথে বনিবনা না হওয়ায় দলের সেই সময়ের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ক্লাব ছাড়েন। রোনালদোর ক্লাব ছাড়ার পরই দলের সফল ম্যানেজার ফরাসি কিংবদন্তি জিনেদিন জিদানও নিজ পদ থেকে সরে দাঁড়ান। রোনালদো ও জিদানের ক্লাব ছাড়ার পর এই মৌসুমে একের পর এক ভরাডুবি মাদ্রিদ শিবিরে। কোপা দেল থেকে বিদায়,চ্যাম্পিয়ন্স লীগে ভরাডুবি আর লা-লিগায় লীগ লিডার বার্সার চেয়ে শত মাইল দূরে থাকা রিয়ালের জন্য এখন লীগ শিরোপা জয়ও ঐ দূর আকাশের তারা ধরার মতোই হয়ে গেছে।

তবে রিয়াল সভাপতি ঝানু পেরেজ এই পরিস্থিতি থেকে ক্লাবকে উদ্ধার করতে চান। ইতোমধ্যে জিদানকে ফিরিয়ে এনেছেন। এবং দলে একাধিক নতুন খেলোয়াড় সাইন করানোর জন্যও প্রস্তুত। আর তাই চেলসিকে হ্যাজার্ডের জন্য ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here