হারের মাঝেও প্রাপ্তি খুঁজে পেয়েছেন মিরাজ!

48

জানুয়ারির শুরু থেকে ফেব্রুয়ারির ৮ তারিখ পর্যন্ত টানা একমাস বিপিএল নিয়ে ব্যস্ত থাকায় অনেকদিন ধরে ওয়ানডেত খেলা হয়নি টাইগারদের৷ গতপরশু নিউজিল্যান্ড সিরিজের আগের একমাত্র প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশের কাছে তাই হেরে গেলেও এর মাঝেই প্রাপ্তি খুঁজে পেয়েছে বাংলাদেশ।

নিউজিল্যান্ডের কন্ডিশন বরাবরই ভুগিয়েছে বাংলাদেশকে৷ গত সিরিজে পাত্তাহীনভাবে হোয়াইট ওয়াশ হয়েছিলো বাংলাদেশ৷ তবে গতকালকে দুর্বল দল নিয়ে খেলে ২ উইকেটে জয় পেয়েছে বাংলাদেশ৷ পাশাপাশি কন্ডিশন নিয়েও খানিকটা ধারণা পেয়েছে বাংলাদেশ। আবার ব্যাট হাতে রান পেয়েছেন মুশফিক, মাহমুদউল্লাহ, সাব্বিররা।


তাই সবমিলিয়ে জয়ের চাইতে নিজেদের প্রস্তুত করে নেওয়াটাকেই বড় করে দেখছেন প্রস্তুতি ম্যাচে নেতৃত্ব দেওয়া মেহেদি হাসান মিরাজ। ‘ম্যাচটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল। শেষ এক মাস আমরা টি-টুয়েন্টি খেলেছি, বিপিএলে খেলার মধ্যেই ছিলাম আমরা। এখন ওয়ানডে খেললাম।

বিশেষ করে নিউজিল্যান্ডের কন্ডিশন কেমন হবে, ব্যাটসম্যান বোলাররা কিভাবে মানিয়ে নিবে, এইসব দিক থেকে দরকার ছিল। এটা আমাদের জন্য খুব ভালো সুযোগ ছিল। সেটা আমরা শতভাগ কাজে লাগাতে পেরেছি বলে মনে হয়।’

আগামী ১৩ তারিখ সকাল সাতটায় মিশন কিউই শুরু করবে টাইগাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here