রোনালদোকে কাছে পেয়ে দারুণ উচ্ছ্বসিত অন্ধ শিশু

আবারও মাঠের বাইরের ঘটনায় আলোচনায় ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এবার আর নেতিবাচক নয়, ইতিবাচক এক ঘটনায় ভাইরাল সিআর সেভেন। আল ফাতেহর বিপক্ষে হ্যাটট্রিক করা বলটা এক খুদে ভক্তের হাতে তুলে দিয়েছেন রোনালদো।

শুধু তা-ই নয়, ফিলিস্তিনি সেই অন্ধ শিশুটিকে নিয়ে আসেন আল নাসরের ড্রেসিংরুমেও। ছোট্ট শিশুটিকে ধন্যবাদও জানিয়েছেন পর্তুগিজ তারকা।

ফুটবল বিশ্বের অন্যতম মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরে যোগ দেয়ার পর রীতিমতো উড়ছে ক্লাবটি। এরই মধ্যে ইতিহাসে প্রথমবারের মতো আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ জিতেছে আল নাসর।

তবে সৌদি প্রো লিগের নতুন মৌসুমের শুরুটা মোটেও ভালো হয়নি রোনালদোর ক্লাব আল নাসরের। দল যখন টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তলানিতে, ঠিক তখনই ক্রিস্টিয়ানো রোনালদো যেন আসেন ত্রাণকর্তা হিসেবে।

লিগের তৃতীয় ম্যাচে আল-ফাতাহর বিপক্ষে ক্যারিয়ারের ৬৩তম হ্যাট্রিক করে আল নাসরকে জেতান মৌসুমের প্রথম ম্যাচ। সেই ম্যাচে আল-ফাতাহর বিপক্ষে ৫-০ গোলের বিশাল ব্যবধানে জয় পায় আল নাসর।

এদিকে আল-ফাতাহর বিপক্ষে ম্যাচের দিন গ্যালারিতে উপস্থিত ছিল ক্রিস্টিয়ানো রোনালদোর ফিলিস্তিনি এক অন্ধ শিশু সমর্থক। ম্যাচ শুরুর আগেই রোনালদো বাচ্চাটিকে দেখেন এবং তার দিকে হাত নাড়ান। জানা গেছে, শিশুটি সিআরসেভেনের এক বড় ভক্ত। ম্যাচে শিশুটি রোনালদোর নাম লেখা জার্সি এবং স্কার্ফ পরিহিত অবস্থায় ছিল। পুরো ম্যাচেই যা চোখে পড়েছে গ্যালারিতে।

রোনালদোর হ্যাটট্রিকে ম্যাচে বড় ব্যবধানে জয় পায় আল নাসর। শুধু হ্যাটট্রিক করেই ফুটবলপ্রেমীদের মন জয় করেননি পর্তুগিজ সুপারস্টার, ম্যাচ শেষে বলটি ফিলিস্তিনি সেই অন্ধ শিশুকে উপহার দিয়ে অসাধারণ ব্যক্তিত্বের পরিচয় দিয়েছেন ফুটবল বিশ্বের এই মহাতারকা।

ড্রেসিংরুমে রোনালদো শিশুটিকে সাইন করা বল দেয়ার পাশাপাশি সমর্থনের জন্য তাকে ধন্যবাদ জানান। ম্যাচে তার কারণেই জয় পেয়েছে বলে শিশুটিকে শুভেচ্ছা জানান তিনি। রোনালদোর দেখা পেয়ে বেশ উচ্ছ্বসিত ছোট্ট অন্ধ শিশুটিও।