রাশিয়া বিশ্বকাপের পুরস্কার বিতরণকালে মেডেল চুরি!(ভিডিওসহ)

212

কতই না অঘটনের জন্ম দিয়েছে রাশিয়া বিশ্বকাপ। এমনকি বিশ্বকাপের শেষও হয়েছে এমনি এক অঘটনের মধ্য দিয়ে। বিশ্বকাপের ফাইনালে মেডেল চুরির ঘটনাও ঘটেছে। গত রবিবার (১৫ জুলাই) মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ক্রোয়াটদের ৪-২ গোলে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলেছে দেশমের ফ্রান্স। ম্যাচ শেষে দুই দলের খেলোয়াড় ও কোচিং স্টাফদের মেডেল দেওয়া হয়। সে সময়ই এই মেডেল চুরির ঘটনা ঘটে!

মেডেল চুরির একটি ভিডিও এরই মাঝে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যায়, পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত এক নারী একটি মেডেল নিজের পকেটে লুকিয়ে রাখছেন।

ভিডিওটিতে আরো দেখা যায়, পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ফ্রান্সের বিশ্বকাপ জয়ের নায়কদের মঞ্চে ডেকে সোনার মেডেল পড়িয়ে দেওয়া হয়। অ্যান্তোনিও গ্রিজম্যানের পর ডাকা হয় দেশটির কোচ দিদিয়ের দেশমকে। গ্রিজম্যানকে মেডেলটি পড়িয়ে দেন পুতিন। এরপরই সেই ঘটনা ঘটে।
আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছে, ওই নারী মেডেলটি সকলের অগোচরে লুকিয়ে ফেলেন। তবে তার কোনো পরিচয়ই প্রকাশ করা হয়নি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নো ইনফানতিনো, ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার-কিতারোভিচ এবং ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রন। সেখানে তাদের পাশেই ছিলেন ওই নারী।

ভিডিওটি দেখুন এখানে
:-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here