অলিসকে প্রশংসা করতে ভুললেন না মাশরাফি

61

প্রথমবার ঢাকা ডায়নামাইটসের হয়ে বিপিএল খেলতে নেমেই ইতিহাস গড়লেন তরুণ স্পিনার আলিস আল ইসলাম। রংপুর রাইডার্সের বিপক্ষে তুলে নিলেন অবিশ্বাস্য এক হ্যাটট্রিক। বিপিএলে চলতি আসরে এটি প্রথম হ্যাটট্রিক।

শুধু তাই তান, টি-টোয়েন্টির ইতিহাসেই অভিষেকেই হ্যাটট্রিক করা প্রথম বোলার তিনি। মাত্র ২ রানে হারের পরও রংপুর অধিনায়ক মাশরাফি প্রশংসায় ভাসালেন এই তরুণকে।

মাশরাফি বলেন, আলিস প্রথমে ক্যাচ ফেলে দেওয়ার পর তার দারুণভাবে পুনরুজ্জীবিত হয়ে ফিরে এসেছে। ১৮ তম ওভারে আলিসের ওই দুর্দান্ত হ্যাটট্রিকে আমাদের ম্যাচ থেকে ফেলে দিয়েছে। তাই আলিসকে বিশেষ ধন্যবাদ দিতেই হচ্ছে। সে যে পার্থক্য গড়ে দিয়েছে তার কারনেই আমরা ২ রানে হেরেছি।

মাশরাফি আরো বলেন,
এটি একটি ভাল ম্যাচ ছিল। আমাদের পরবর্তী ম্যাচে উন্নতি করতে হবে। পোলার্ড একটি দুর্দান্ত ইনিংস খেলেছে। আমাদের রুশো ও মিথুন দারুণ ব্যাটিং করেছে যা আমাদের জন্য খুব ভালো।

অন্যদিক সাকিব বলেন, আমরা জানতাম যে আলিস ইসলাম এর সম্ভাবনা আছে এবং তাই আমরা তাকে তুলে নিয়েছি। সৌভাগ্যক্রমে সে তার ক্লাস দেখিয়েছে। দীর্ঘ পথ যেতে, কিন্তু ক্রেডিট তাকে দিতেই হবে। আমরা ক্রিকেটের খুব ভাল খেলা খেলেছি, আসলে উভয় দল ভাল খেলেছে।

উল্লেখ্য, এই ম্যাচে মাত্র ২ রানে রংপুরকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চলে এসেছে ঢাকা ডাইনামাইটস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here