মমিনুলের বিয়ের অনুষ্ঠানে ক্রিকেটারদের তারার মেলা…

475

জাঁকজমকপূর্ণ উৎসবমুখর পরিবেশে বিবাহ উত্তর সংবর্ধনা সম্পন্ন করলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুমিনুল হক সৌরভ। বুধবার হলুদ সন্ধ্যার পর গতকাল শুক্রবার ঢাকার মিরপুরের পিএসসি কনভেনশন হলে বিবাহ উত্তর সংবর্ধনার মাধ্যমে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জীবন সঙ্গিনী ফারিহাকে ঘরে তুলে নেন মুমিনুল। তার বিয়ের অনুষ্ঠানে তামিম, মুশফিক, সাব্বির, মোস্তাফিজদের উপস্হিতিতে যেন কনভেনশন হয়ে উঠে তারার মেলায় ভরপুর।

মুমিনুলের বিবাহোত্তর এই সংবর্ধনায় বর্তমান-সাবেক ক্রিকেটারদের উপস্থিতিতে তারার মেলা হয়ে গেল মিরপুরের পিএসসি কনভেনশন হলে। নতুন স্ত্রীকে নিয়ে এসছিলেন মেহেদী হাসান মিরাজ। এছাড়াও তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাইফউদ্দীন, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান থেকে শুরু করে সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ-খালেদ মাসুদ ছিলেন অনুষ্ঠানে। এসেছিলেন বোলিং কোচ ক্যারিবীয় কিংবদন্তি কোর্টনি ওয়ালশ, ট্রেনার মারিও ভিল্লাভারায়ান এই অনুষ্ঠানে উপস্হিত ছিলেন।

এর আগে গত বছরের আগস্ট মাসে বাগদান সম্পন্ন হয় মুমিনুল-ফারিহার। এবার সেটি আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হলো। আগামী মাসে মুমিনুলের গ্রামের বাড়ি কক্সবাজারে বৌভাতের আয়োজন করা হবে।

মুমিনুলের সঙ্গে এখন থেকে পাঁচ বছর আগে ঘটনা চক্রে পরিচয় হয় এক ফারিহার। তখন হয়ত ক্লাশ নাইন বা টেনে পড়তেন ফারিহা। প্রথম দেখাতেই তাকে ভালো লাগে মুমিনুলের। সেই থেকেই চলছে তাদের বন্ধুত্ব। পাঁচ বছর পর সেই বন্ধুত্ব আজ বিয়েতে রুপ নিলো। বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ম্যানেজমেন্ট বিভাগে অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যয়ন করছেন ফারিহা।