ভারতের বিপক্ষে তামিম-সৌম্যের ঝড়ো সুচনা; ম্যাচটি অনলাইনে লাইভ দেখুন…

নিদাহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ। সাকিবের ইনজুরির কারণে মাহমুদউল্লাহর নেতৃত্বে মাঠে নেমেছে টাইগাররা। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশকে। আর ব্যাটে নেমে তামিম ও সৌম্যের দারুণ শুরু করেছে বাংলাদেশ শেষ খবর পাওয়া পর্যন্ত ২.৩ ওভারে ২০ রান কোন উইকেট না হারিয়ে।

ম্যাচটি লাইভ দেখাচ্ছে ডি স্পোর্টস, চ্যানেল নাইন,ডিডি স্পোর্টস এবং iflix অ্যাপ। এছাড়া অনলাইনে লাইভ দেখার জন্য নিচের লিংকে গিয়ে প্লেস্টোর থেকে APP টি ডাউনলোড করুণ…

অনলাইনে লাইভ দেখতে এইখানে ক্লিক করুণ…

গত মাসে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টি-টুয়েন্টি সিরিজে হেরে এমনিতেই ব্যাকফুটে রয়েছে বাংলাদেশ। তবে তাদের সামনে রয়েছে দারুণ এক সুযোগ কোহলি,ধোনি,ভুমরাহ বিহীন ভারতকে হারানোর। গত সিরিজের ব্যার্থতা ঘুচাতে তাই এই সিরিজ জয় দিয়েই শুরু করতে চাইবে টাইগাররা। ৬ ব্যাটসম্যান ও ৫ বোলার নিয়ে আজ মাঠে নেমেছে টাইগাররা।

অন্যদিকে কোহলি,ধোনি বিহীন হলেও ভারতের এই দলও কম শক্তিশালী নয়। তাদের রয়েছে রোহিত শর্মা,শিখর ধাওয়ানের মত ব্যাটসম্যান। তারউপর গত শ্রীলঙ্কার কাছে হেরেছে তারা। তাই এই যেকোন মূল্যে এই ম্যাচের মধ্য দিয়ে জয়ের ধারায় ফিরতে চাইবে রোহিতরা। গত ম্যাচে হারলেও অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছে ভারত।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিক, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল হাসান অপু, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ।

ভারতীয় একাদশ : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, সুরেশ রায়না, মানিষ পান্ডে, রিশাভ পান্ট, দীনেশ কার্তিক, ওয়াশিংটন সুন্দর, ইউজেভেন্দ্রো চাহাল, জয়দেভ উনাদকাত,শার্দুল ঠাকুর, ভিজয় শঙ্কর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here