প্রথম ওয়ানডে খেলতে ‘নেপিয়ারে’ টাইগাররা

53

প্রথম ওয়ানডে ভেন্যু নেপিয়ারে পৌঁছেছে বাংলাদেশ দল। দলের সাথে যোগ দিয়েছেন অধিনায়ক মাশরাফীসহ চার ক্রিকেটার। এক যুগ পর এই মাঠে ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ। সাকিবের অভাবকে ভুলে, প্রস্তুতি ম্যাচে ব্যাটসম্যানদের রান পাওয়ার তৃপ্তি সিরিজে আত্মবিশ্বাস যোগাবে বলে মনে করেন সাব্বির রহমান।

মাশরাফীকে বরণ করে নিলেন মাহমুদুল্লাহ। এবারের সফরের সবার পরে দলের সাথে যোগ দিয়েছেন অধিনায়কসহ তামিম, রুবেল, সাইফুদ্দিন। বিপিএলে ছয় দলের বৈরিতা ভুলে ক্রিকেটাররা এখন এক পতাকাতলে। লাল-সবুজের সাফল্য প্রত্যাশায় আগামী এক মাস থাকবে তাদের এই মিলনমেলা।

নেপিয়ারে প্রথম ওয়ানডে বুধবার। যে ভেন্যুতে এক যুগ আগে একমাত্র ওয়ানডে খেলার অভিজ্ঞতা আছে বাংলাদেশের। সেই দলের চার সদস্য মুশফিক, মাহমুদুল্লাহ, তামিম, শফিউল আছেন এবারের অভিযানেও। ম্যাকলিন পার্কের একমাত্র টি টোয়েন্টিও বাংলাদেশ কেন্দ্রীক।

প্রথম ম্যাচটা দু দলের জন্যই গুরুত্বপূর্ণ। গেল তিন চার বছরে বাংলাদেশ যেমন খেলেছে তেমনি খেলতে পারলে ভালো কিছু সম্ভব। দলের সবাই খুব আত্মবিশ্বাসী। ম্যাচ হারলেও ২৪৮ রান করেছি। এবং যাদের পারফর্ম করা উচিৎ তারা সবাই পারফর্ম করেছে। যা খুবই ইতিবাচক।

তবে সেই দলের সাকিব এবার না থাকাটা চিন্তার হলেও, সবার মত দলগত শক্তি আর মানসিক দৃঢ়তায় সেই বাধা টপকে যাওয়ার আশার কথা বলেলেন সাব্বির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here