পুরানের কাছে থেকে শিক্ষা নেওয়া উচিত সাব্বির-নাসিরের!

176

বিপিএলে জিতেই চলেছে ঢাকা ডায়নামাইটস। সাকিব আল হাসানের দল এখন পর্যন্ত বিপিএলের ষষ্ঠ আসরের একটি ম্যাচে হারেনি। বরং প্রতিটি ম্যাচেই বিরাট ব্যবধানে জয় লাভ করছে সাকিব আল হাসানের দল।এখন পর্যন্ত চারটি মাছের মধ্যে চারটিতে জয়লাভ করেছে ঢাকা ডায়নামাইটস। বিপিএলে গতকালের দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্সকে ৩২ রানে হারিয়েছে ঢাকা ডায়নামাইটস।

ঢাকা ডায়নামাইটসের দেওয়া ১৭৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৪১ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স। সিলেট সিক্সার্সের হয়ে এদিনও ব্যর্থ হয়েছেন জাতীয় দল থেকে বাইরে থাকা দুই অলরাউন্ডার নাসির হোসেন এবং সাব্বির রহমান। আর যেখানে বিপিএলে বিধ্বংসী রূপে ব্যাট করছেন তারই দলের নিকোলাস পুরান।

মাত্র ১০ বলে ১২ রান করা সাব্বির ক্যাচ তুলে দেন রুবেল হোসেনের বলে। আর আরেক ব্যাটসম্যান নাসির হোসেন আট বলে ১ রান করে আউট হন সাকিব আল হাসানের বলে।

অন্যদিকে একাই লড়াই করেছেন নিকোলাস পুরান। ৪৭ বলে ৭২ রানের মধ্যে নয়টি মেরেছেন ছক্কা। বিপিএলে এখনো নিজেদেরকে সেভাবে মেলে ধরতে পারেনি বাংলাদেশের এই দুই ব্যাটসম্যান নাসির হোসেন এবং সাব্বির রহমান। তাই পুরানের কাছ থেকে শিক্ষা নেওয়া উচিত জাতীয় দলে ফিরতে চাওয়া নাসির হোসেন ও সাব্বির রহমানের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here