পিসিবির অব্যবস্থাপনায় ম্যানহোলে পড়ে গুরুতর আহত পাকিস্তানের ‘ক্রিকেট চাচা’

41

ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে বেশ কয়েকদিন থেকেই কাজ করে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)। এ জন্য মহাপরিকল্পনাও হাতে নিয়েছে তারা । তারই ধারাবাহিকতায় নানা আন্তর্জাতিক সিরিজসহ পিএসএলের ম্যাচ ক্রমেই ফিরছে পাকিস্তানে। কিন্তু শুধুমাত্র ক্রিকেট ফেরানোএ লক্ষ্যেই কাজ করে যাচ্ছে তারা। স্টেডিয়ামের ব্যপারে নেই কোন দৃষ্টি। এতে বিপাকে পরছেন সমর্থকেরাও।

পিএসএলের মতো একটি আন্তর্জাতিক মানের টুর্নামেন্ট আয়োজন হচ্ছে, অথচ করাচি জাতীয় স্টেডিয়ামের বাইরে ২২টি ম্যানহোলের ঢাকনা নেই, রিপোর্ট করেছে জনপ্রিয় গণমাধ্যম ‘দি নিউজ’-এর করাচি সংস্করণ।

ঢাকনাবিহীন এমনই একটি ম্যানহোলে পড়ে গুরুতর আহত হয়েছেন দেশ বিদেশে পাকিস্তানের পতাকাবাহী সমর্থক চৌধুরী আবদুল জলিল। ‘ক্রিকেট চাচা’ নামে বিখ্যাত ৬৯ বছর বয়সী এই পাকিস্তান সমর্থক পিএসএলের ম্যাচ দেখে ফেরার সময় একটি ম্যানহোলে পড়ে যান।

‘দি নিউজ’-এর প্রতিবেদককে ‘ক্রিকেট চাচা’ বলেন,

‘সোমবার পিএসএলের ম্যাচ দেখে যখন আমি বাড়ি ফিরছিলাম, তখন একটি ম্যানহোলে পড়ে যাই। আমি তলপেট এবং পাঁজরের নিচের দিকে চোট পেয়েছি। অনেক ব্যথা পেয়েছি।’

প্রতিবেদককে তার ব্যথা পাওয়া জায়গাগুলো দেখিয়ে বলছিলেন আবদুল জলিল। দর্শক সমর্থকদের কথা চিন্তা করে কর্তৃপক্ষ যাতে এই বিষয়টায় নজর দেন সেই আকুতিও জানিয়েছেন তিনি।