পরিবারকে নিয়ে সিলেট ভ্রমণে মাশরাফি

69

গত বছরের ৬ এপ্রিল দেশের জার্সিতে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন বাংলাদেশের আইকন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। এরপর হঠাৎই অবসরের ঘোষণা দেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল ও সেরা এই অধিনায়ক। যার কারণে শ্রীলংকায় চলমান নিদাহাস ট্রফির ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে দলের সঙ্গে নেই তিনি।

কাজেই এখন তার অবসর সময়। সুযোগটাকে কাজে লাগালেন দেশসেরা এই মহাতারকা। দেশের প্রকৃতি সবসময়ই টানে এই তারকাকে। সুযোগ পেলে মিশে যান প্রকৃতিতে। তাইতো এই অবসর কাজে লাগিয়ে পরিবারসহ ছুটে গেলেন প্রাকৃতিক সৌন্দর্যের বদ্ধভূমি চায়ের নগর সিলেটে।

স্ত্রী-সন্তানসহ পরিবারের অন্যান্যদের নিয়ে বেশ উপভোগ করছেন সেখানকার সৌন্দর্য। তারই কয়েকটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন মাশরাফির এক ঘনিষ্ঠ আত্মীয়। সিলেট সদরের একটি নাম করা রিসোর্টে উঠেছে মাশরাফি পরিবার।

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা এই পেসার বর্তমানে বলহাতে নিজেকে ঝালিয়ে নিতে খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগে। ডিপিএলে আবহানীর হয়ে এখন পর্যন্ত সর্বোচ্ছ উইকেট সংগ্রহক তিনি।৯ ম্যাচে ২৬ উইকেট নিয়েছেন তিনি। এছাড়াও অগ্রণী ব্যাংকের বিপক্ষে ৬ উইকেট নেবার পাশাপাশি করেন হ্যাটট্রিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here