ব্রাদার্স ইউনিয়নকে বিশাল ব্যবধানে হারালো উত্তরা স্পোর্টিং ক্লাব

66

ঢাকা প্রিমিয়ার লীগে আজকে মুখোমুখি হয় উত্তরা স্পোর্টিং ক্লাব এবং ব্রাদার্স ইউনিয়ন। শাহনাজ আহমেদের সেঞ্চুরিতে ৩১৪ রানের টার্গেটের পর মহিমিনুলের বোলিং নৈপূণ্যে ১৮৯ রানের জয় তুলে নিয়েছে উত্তরা স্পোর্টিং ক্লাব।

৩১৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত বিরতিতে উইকেট হারাতে থাকে ব্রাদার্স ইউনিয়ন। মহিমিনুলে বোলিং তোপে ২৯.২ ওভারে ১২৫ রানে গুটিয়ে যায় তারা। ফলে ১৮৯ রানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে উত্তরা স্পোর্টিং১ ক্লাব। উত্তরার হয়ে ব্যাট ও বল হাতে অসাধারণ পারফরম্যান্স দেখান মহিমিনুল খান।

৪টি চার ও ১টি ছয়ে তার ব্যাট থেকে আসে ৬৬ রান। এরপরে বল হাতেও জ্বলে উঠে মহিমিনুল। ১০ ওভার বল করে ৩৮ রান দিয়ে ৫ উইকেট শিকার করেন তিনি।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি উত্তরার। ৯ রান যোগ করতেই ওপেনার তানজিদ হাসান বিশ্বনাথ হালদারের বলে ইয়াসির আলীর হাতে ক্যাচ দিয়ে আউট হন।

তানজিদ হাসানের বিদায়ের পর দলের হয়ে হাল ধরেন শাহনাজ আহমেদ এবং আনিসুল হক ইমন। দুইজনে ১৩৫ রানের জুটি গড়েন। ব্যক্তিগত ৬৪ রানে শরিফুল্লাহর বলে মিজানুর রহমানের হাতে ক্যাচ দিয়ে আউট হন ইমন।

ইমনের বিদায়ের পর দুর্দান্ত ব্যাটিং করে সেঞ্চুরি তুলে নেন শাহনাজ আহমেদ। খেলেন ১০৬ বলে ১১৪ রানের অসাধারণ ইনিংস। বিশ্বনাথ হাওলাদারের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরেন তিনি।

শেষদিকে মহিমিনুলের ঝড়ো ফিফটিতে নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ৩১৩ রান সংগ্রহ করে উত্তরা স্পোর্টিং ক্লাব। ব্রাদার্স ইউনিয়নের হয়ে বিশ্বনাথ হালদার ৩টি উইকেট নিয়েছেন। এছাড়া সাজেদা ২টি ও শরিফুল্লা ১টি উইকেট উইকেট লাভ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here