নাঈমের সেঞ্চুরিতে মোহামেডানকে বিশাল টার্গেট দিল রূপগঞ্জ

173

ডিপিএলের সুপার লিগ ম্যাচে মোহামেডানের বিপক্ষে মাঠে নামে লিজেন্ড অব রুপগঞ্জ। সকালে শুরুর ধাক্কা সমাল দিয়ে অধিনায়ক নাঈমের দুর্দান্ত সেঞ্চুরিতে মোহামেডানকে ৩১৪ রান টার্গেট দিয়েছে রুপগঞ্জ।

সাভারে টস হেরে ব্যাটিংয়ে নেমে ধাক্কা খায় লিজেন্ড অব রুপগঞ্জ। মেহেদি মারুফ ও মোহাম্মদ নাইম মিলে ওপনিং জুটিতে করেন ২৯ রান। ব্যক্তিগত ১৪ রানে সোহাগ গাজীর বলে বোল্ড হয়ে ফেরেন ওপেনার মেহেদি মারুফ। এরপরে ক্রিজে নামেন মমিনুল হক।

ব্যাটিংয়ে নেমেই নিজের ব্যাটিং কারিশমা দেখাতে শুরু করেন তিনি। তবে বল হাতে জ্বলে উঠেন আশরাফুল। দলের আরেক ওপেনার মোহাম্মদ নাইমকে আউট করেন এই বোলার। নাইমের আউটের উইকেটে নামেন অধিনায়ক নাঈম।

এদিকে আরও সাবধানে খেলতে লাগেন মমিনুল। অধিনায়ককে নিয়েই দারুণ খেলে ফিফটি তুলে নিয়েছেন এই ব্যাটসম্যান। তার সাথে যোগ্য সঙ্গী দিচ্ছেন নাঈম। কিন্তু বড় ইনিংস করতে ব্যর্থ মমিনুল। সেই আশরাফুলের দ্বিতীয় শিকার হন তিনি।

এরপর দলকে আগলে রেখে দুর্দান্ত সেঞ্চুরি তুলে নিয়েছেন নাঈম। অপর প্রান্ত থেকে ঝড়ো ব্যাটিং উপহার দেন নাফিসও। শেষ পর্যন্ত তার সেঞ্চুরিতে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩১৩ রান সংগ্রহ করে লিজেন্ড অব রুপগঞ্জ।

রুপগঞ্জের হয়ে সর্বোচ্চ ১০৮ রানে নাঈম ইসলাম। এছাড়া মমিনুল করেন ৭৮ ও শাহিয়ার নাফিস করেন ৬৮ রান। মোহমেডানের পক্ষে আশরাফুল ২টি, গাজী ও অনিক ১টি করে উইকেট লাভ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here