তাসকিন-শফিউল নয় বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাচ্ছেন আবু জায়েদ রাহী!

94

টাইগারদের বিশ্বকাপ দল ঘোষণা হবে আজ। ইতোমধ্যেই দলে ১৫ জনের প্রায় ১৪ টি স্হান চুড়ান্ত হলেও নিশ্চিত হয়নি মাশরাফি, রুবেল, মোস্তফিজ, সাইফউদ্দিনের সাথে পঞ্চম পেসার হিসেবে কে ধরবেন বিশ্বকাপ ফ্লাইট।

পঞ্চম পেসারের তালিকায় বেশ গুঞ্জন উঠেছিল তাসকিন কিংবা শফিউলের নাম। তবে ইনজুরি আক্রান্ত তাসকিন যে দলে থাকবেনা এটা গতকালই নিশ্চিত করেছে বিসিবি সভাপতি। আর তাসকিনের না থাকাতেই সবাই শফিউলকেই সেই পঞ্চম পেসার হিসেবে ধরে নিয়েছিল।

কিন্তু অবাক করার বিষয় হলো একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে এদের দুজনেই কেউ থাকছেন না দলে।গতকাল বিসিবি সভাপতির কথা শুনেও তা-ই মনে হয়েছে। তবে কে হচ্ছেন সেই পঞ্চম পেসার?

টাইগারদের বিশ্বকাপ স্কোয়াডে কদিন আগে চমকের কথা বলেছিলেন প্রধান নির্বাচক। আর সেই চমক হিসেবেই তাসকিন-শফিউলকে ছাপিয়ে বিশ্বকাপ দলে ডাক পেতে যাচ্ছেন কোন ওয়ানডে না খেলা পেসার আবু জায়েদ রাহী। ইংলিশ কন্ডিশন বিবেচনায় অন্তর্ভুক্ত হতে পারেন ৫ টেস্ট ও ৩ টি-টোয়েন্টি খেলা এ পেসার। কেননা সম্প্রতি নিউজিল্যান্ড সফরে টেস্ট দলে নির্বাচকদের বেশ নজর কেড়েছিলেন এই পেসার।

তবে বিশ্বকাপ দলে না থাকলেও ত্রিদেশীয় সিরিজে দলে ডাক পাবেন পেসার তাসকিন আহমেদ। এরপরই নির্ধারন হবে তাসকিনের ভাগ্য। মূলত সেখানকার পারফরম্যান্স দেখেই বিশ্বকাপ চুড়ান্ত দল নির্বাচন করবে বিসিবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here