তবুও এই ব্যর্থ সৌম্যতেই আস্হা রাখছেন খালেদ মাহমুদ সুজন

163

প্রিমিয়ার ক্রিকেটে সৌম্যের পারফরম্যান্স ভাবাচ্ছে, তবে এই বাঁহাতির উপর আস্থা হারাতে রাজি নন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ। তবে সাইফুদ্দিন, সাব্বির, মোসাদ্দেক, মিঠুনদের ফর্ম আশাবাদী করছে সাবেক এই অধিনায়ককে। এদিকে বিশ্বকাপের ক্যাম্প শুরুর আগে ঢাকা পৌছেছেন কোচ স্টিভ রোডস।

বিশ্বকাপের ক্যাম্প শুরু হতে দিন কয়েক বাকি থাকতে হাজির কোচ স্টিভ রোডস। দেশে ফিরেই প্রিমিয়ার লিগে শীষ্যদের পারফরম্যান্স দেখতে মাঠে হাজির এই বৃটিশ। সুপার লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচে সাইফুদ্দিনের বিধ্বংসী বোলিংয়ের সাথে সৌম্য, সাব্বিরদের ব্যাটিং ব্যর্থতাও দেখতে হয়েছে রোডসকে। তবে দল নিয়ে গণমাধ্যমে কিছু বলতে রাজি হননি প্রধান কোচ।

প্রিমিয়ার লিগে আবাহনীর দায়িত্ব পালন করতে গিয়ে কাছ থেকে বিশ্বকাপ দলের সাব্বির, মিঠুন, সৌম্য, মোসাদ্দেকের পারফরম্যান্স দেখছেন খালেদ মাহমুদ সুজন। লিগে সৌম্যের পারফরম্যান্স কিছুটা ভাবালেও আস্থা রাখছেন বিসিবি পরিচালক।

এদিকে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় গণমাধ্যমে তাসকিন আহমেদের কান্নাকাটিতে কিছুটা বিব্রত সাবেক এই অধিনায়ক। তবে তাসিকনকে আশাহত না হওয়ার উপদেশ দিয়েছেন খালেদ মাহমুদ।
নির্বাচিত ১৫ ক্রিকেটারের ওপরই পূর্ণ আস্থা খালেদ মাহমুদের। তাই বিশ্বকাপ সেমিফাইনালে খেলার বিশ্বাসটা বাস্তবধর্মী তাঁর কাছে।