গ্রুপ চ্যাম্পিয়ন হবার লক্ষ্যে আজ নেপালের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

30
Photo: BFF

এক ম্যাচ হাতে রেখে সাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনাল নিশ্চিত হয়েছে দুই দলেরই। তাই আজ নেপাল-বাংলাদেশ ম্যাচ ‘এ’ গ্রুপের গ্রুপ সেরা কে হবে সেটা নির্ধারণ করবে।

নেপালের বিরাটনগরের রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বেলা পৌনে ৩টায় শুরু হবে সাফ নারী চ্যাম্পিয়নশিপের এ ম্যাচ।

এদিকে গ্রুপ সেরা হতে পারলে সেমিফাইনালে টানা চারবারের চ্যাম্পিয়ন ভারতকে এড়ানো যাবে। এ কারণে দুই দলের জন্যই ম্যাচ গুরুত্বপূর্ণ। মাঠের লড়াই শুরুর আগে শারীরিক সক্ষমতা ও অভিজ্ঞতার কারণে প্রতিপক্ষ দলকে এগিয়ে রাখলেও জয়ের প্রত্যয় ছিল বাংলাদেশী খেলোয়াড়-কোচের কণ্ঠে।

ভুটানকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনালের টিকিট পায় বাংলাদেশ। ওই ম্যাচের ২৪ ঘণ্টা পরই নেপালের বিপক্ষে গুরুত্বপূর্ণ এ ম্যাচ খেলতে হচ্ছে। এ সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করা হলে সাবিনা বলেছেন, ‘এটা কোনো সমস্যা করবে বলে মনে হয় না। প্রথম ম্যাচের ধকল এরই মধ্যে আমরা কাটিয়ে উঠেছি।’ প্রতিপক্ষ সম্পর্কে অধিনায়ক বলেছেন, ‘মিয়ানমারে (অলিম্পিক বাছাইয়ে) নেপালের সঙ্গে আমরা ড্র করেছি। এতেই প্রমাণ হয় আমরা উন্নতির পথেই আছি। লড়াইয়ের জন্য মেয়েরা প্রস্তুত। আমার মনে হয় নেপালকে হারানো অসম্ভব নয়।’

এদিকে ইনজুরির কারণে ভুটানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলা হয়নি ফরোয়ার্ড কৃষ্ণা রানী সরকারের। পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকা এ ফরোয়ার্ডকে আজকের ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে।

ম্যাচটির লাইভ আপডেট দেখতে পাবেন আমাদের ফেসবুক পেজে…!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here