এবার মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে মার্সেলো

67

সাবেক সতীর্থ এবং প্রিয় বন্ধু রোনালদোর দেখানো পথে তারই নীড়ে যাচ্ছেন মার্সেলো । বেশ কিছুদিন ধরেই গুঞ্জন ছিল মাদ্রিদ ছাড়বেন তিনি। ইতালিয়ান পত্রিকাগুলো জোরালোভাবেই দাবি করছে জুভেন্টাসের সাথে প্রায় অনেকগুলো ধাপই সম্পন্ন করেছেন তিনি। আসছে মৌসুমেই রোনালদোর সাথে একই জার্সিতে মাঠে দেখা যাবে মার্সেলোকে ।

মাদ্রিদ বস সলারির অধীনে পর্যাপ্ত সময় পাননি মাঠে , এমনকি প্রথমার্ধে খেলার সুযোগও হারিয়েছেন মার্সেলো। ব্রাজিলিয়ান এই তারকা এই সিজনে মাত্র ১২ টি ম্যাচের শুরু থেকে খেলেছেন । সাবস্টিটিউট হয়েও খেলার তেমন সুযোগ ই পাননি। এল ক্লাসিকোতে বার্সার বিপক্ষে বড় হার গুলোর ম্যাচেও তাকে সুযোগ দেয়া হয়নি । মাদ্রিদে খেলার পর্যাপ্ত সময় না পাওয়ায় তিতের ব্রাজিল স্কোয়াড থেকেও বাদ পড়েছেন !

এ সিজনে বিপর্যস্ত রিয়াল মাদ্রিদ! সমসাময়িক ৪ ম্যাচে বাদ পড়েছে লালীগা, কোপা দেল রে এবং চ্যাম্পিয়ন্স লীগ থেকেও। টানা তিনবারের চ্যাম্পিয়ন্স লীগ এবং ওয়ার্ল্ড ক্লাব চ্যাম্পিয়নশিপ থেকেও অনেক দূরে থেকেই বাদ পড়েছে । বিশ্বকাপের পড় লোপেতেগুইয়ে তাকে লেফট ব্যাক বানিয়ে রাখেন ফলে উইং এ খেলার সুযোগ হারান পরে ইঞ্জুরিতে পড়ে ফিরে আসার পরে ২২ বছর বয়সী রিগুইলিন এর কাছে জায়গা হারাতে হয় তাকে।

মান অভিমানের পারদ জমিয়েই মাদ্রিদ ছাড়ার সিদ্ধস্নত নিয়েছেন মার্সেলো। এবং মাদ্রিদ ভক্তদের মনে মিশ্র অনুভূতি সৃষ্টি করে চলে যাচ্ছেন আরেক সাবেক মাদ্রিদিস্তা ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here