আবারো আজহার আলির অদ্ভুত রান আউটে বিশ্বজুড়ে আলোচিত! (ভিডিও)

74

আজহার আলির কি মতিভ্রম হয়েছে! বারবার কেন বোকার মতো কাণ্ড ঘটাচ্ছেন পাকিস্তানের অভিজ্ঞ এই ব্যাটসম্যান? দুবাইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনে আরও একবার তিনি রানআউটের কবলে পড়ার পর সমালোচনায় মুখর পাকিস্তানের গণমাধ্যম।

সমালোচনা হবার মতো কাণ্ডই তো করে চলেছেন আজহার। অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ সিরিজে হাস্যকর এক রানআউটের শিকার হয়েছিলেন ৩৩ বছর বয়সী এই ব্যাটসম্যান। এবার তেমন না হলেও বোকার মতোই আরেকবার আউট হলেন তিনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে যে কাণ্ডটি ঘটিয়েছিলেন তা নিয়ে রীতিমত ঝড় উঠেছিল পাকিস্তানি গণমাধ্যম আর সামাজিক যোগাযোগমাধ্যমে। শট নেয়ার পর চার ভেবে ক্রিজের মাঝে এসে সঙ্গীর সঙ্গে গল্প করছিলেন আজহার। মিচেল স্টার্ক বাউন্ডারির কাছে গিয়ে বলটি তুলে নেন, ছুঁড়ে দেন উইকেটরক্ষকের দিকে। আজহারের তবু সেদিকে খেয়াল নেই, গল্প করেই চলেছেন। এরই মধ্যে স্ট্যাম্প ভেঙে উল্লাসে মেতে উঠেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা।

অনভিজ্ঞ কেউ এমন করলে হয়তো এতটা সমালোচনা হতো না। আন্তর্জাতিক ক্রিকেটে আট বছর পেরোনো ৬৮টি টেস্ট খেলা একজন ব্যাটসম্যান কিভাবে এতটা বোকামি করতে পারেন, সেটিই প্রশ্ন ছিল ভক্ত-সমর্থকদের।

ওই সমালোচনার রেশ কাটতে না কাটতেই নিউজিল্যান্ডের বিপক্ষে দুবাইয়ে সিরিজের দ্বিতীয় টেস্টে বোকার মতো আরেকটি রানআউট হলেন আজহার। কিউই স্পিনার অ্যাজাজ প্যাটেলের বলটি মিড অনের দিকে ঠেলে দিয়েই দৌঁড় শুরু করেন তিনি। বলটি যে ফিল্ডারের হাতে যাচ্ছে কিংবা সঙ্গী ব্যাটসম্যান যে ক্রিজের বাইরে এক পা-ও আসেননি, সেদিকে যেন খেয়ালই নেই আজহারের। যতক্ষণে বুঝলেন, ফিরে যেতে পারলেন না। হলেন আরেকটি রানআউটের শিকার।

দেখুন ভিডিওটি…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here